ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাঁথায় মোড়ানো ছিল নববধূর মরদেহ, স্বামী পলাতক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২২
কাঁথায় মোড়ানো ছিল নববধূর মরদেহ, স্বামী পলাতক

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে জুলেখা আক্তার (১৯) নামে এক নববধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনার পর থেকে স্বামী মো. মিরাজ হোসেন পলাতক রয়েছেন।

বুধবার (২৬ অক্টোবর) দুপুরে ধামরাইয়ের গাংগুটিয়া ইউনিয়নের কাওয়ালিপাড়া গ্রামের শামসুল হকের বাড়ি থেকে নববধূর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত জুলেখা আক্তার ধামরাই উপজেলার বালিয়া ইউনিয়নের উত্তর বাস্তা আদর্শ গ্রামের সোনা মিয়ার মেয়ে। তিনি পোশাক শ্রমিক ছিলেন।  

নিহত জুলেখার স্বামী মো. মিরাজ হোসেন শেখ (২৩) খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার ডুমুরিয়া গ্রামের মো. হান্নান শেখের ছেলে। তিনি স্ত্রী নিয়ে গাংগুটিয়া ইউনিয়নের কাওয়ালিপাড়া গ্রামের শামসুল হকের বাড়িতে ভাড়া থাকতেন। সম্প্রতিই তার বিয়ে হয় বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, সকালে জুলেখার ঘরের দরজা বন্ধ ছিল। কোন সাড়াশব্দ না পেয়ে স্থানীয়রা দরজা খুলে কাঁথায় মোড়ানো মরদেহ দেখতে পান। পরে পুলিশকে খবর দেওয়া হলে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়। নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে।  

এ ব্যাপারে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৮১৮ঘণ্টা, ২৬ অক্টোবর ২০২২
এসএফ/ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।