ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

অভিমান করে জমজ বোনের বিষপান, একজনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৪ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
অভিমান করে জমজ বোনের বিষপান, একজনের মৃত্যু প্রতীকী ছবি

নাটোর: পড়াশুনা নিয়ে বকা দেওয়ায় নাটোরের গুরুদাসপুরে মায়ের ওপর অভিমান করে একসঙ্গে বিষপান করেছে মোছা. হাসি খাতুন (১২) ও মোছা. খুশি খাতুন (১২) নামে জমজ বোন। পরে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায় বড় বোন হাসি।

 

মঙ্গলবার (০১ নভেম্বর) দুপুর দেড়টার সময় উপজেলার বিয়াঘাট সুজার মোড় সরদার পাড়ায় এই হৃদয়বিদারক ঘটনা ঘটে। তারা দুই বোন ওই গ্রামের মো. ফারুক হোসেনের মেয়ে। তারা বিয়াঘাট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী।  

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মতিন বাংলানিউজকে জানান, হাসি ও খুশি দুইজন জমজ বোন। মঙ্গলবার সকাল ১০টার দিকে পড়াশুনা নিয়ে ওই দুই বোনকে বকা দেন তাদের মা।  

পরে দুপুরের দিকে মায়ের ওপর অভিমান করে তারা একসঙ্গে দানাদার বিষপান করে অসুস্থ হয়ে পড়ে। এ অবস্থায় তাদের উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।  

সেখানে হাসির অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায় সে। আর খুশি গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।  

ওসি বলেন, এ ব্যাপারে কোনো অভিযোগ না থাকায় হাসির মরদেহ তদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।