ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

মুন্সিগঞ্জে ফেনসিডিলসহ গ্রেফতার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২২
মুন্সিগঞ্জে ফেনসিডিলসহ গ্রেফতার ১

ঢাকা: মুন্সিগঞ্জের শ্রীনগর থেকে ১৭০ বোতল ফেনসিডিলসহ ১ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০। তার নাম মো. আব্দুল হান্নান (৫০)।

এ সময় তার কাছ থেকে আনুমানিক ৫ লাখ ১০ হাজার টাকা মূল্যের ১৭০ বোতল ফেনসিডিল, ২টি মোবাইল ফোন ও নগদ ১ হাজার ৪৫ টাকা জব্দ করা হয়।

শুক্রবার (০৪ নভেম্বর) সন্ধ্যায় র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শুক্রবার মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন ছনবাড়ী চৌরাস্তা এলাকায় অভিযান চালিয়ে ফেনসিডিলসহ মো. আব্দুল হান্নান রামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, গ্রেফতার ব্যক্তি একজন পেশাদার মাদক কারবারি। বেশ কিছুদিন ধরে শ্রীনগরসহ আশপাশের বিভিন্ন এলাকায় ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিলেন।

গ্রেফতার মাদক কারবারির নামে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে বলেও জানান েএই র‌্যাব কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২২
এসজেএ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।