ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

পলাশে আসামি ধরতে গিয়ে কনস্টেবলের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২২
পলাশে আসামি ধরতে গিয়ে কনস্টেবলের মৃত্যু তৌফিকুল ইসলাম

নরসিংদী: নরসিংদীর পলাশে আসামি ধরতে গিয়ে তৌফিকুল ইসলাম (৫৩) নামে এক কনস্টেবলের মৃত্যু হয়েছে।  

শুক্রবার (০৪ নভেম্বর)সকালে উপজেলার গজারিয়া ইউনিয়নের ইছাখালীর পূর্বপাড়া গ্রামের গ্রেফতারি পরোয়ানাভুক্ত এক আসামিকে ধরতে গিয়ে শ্বাসকষ্ট জনিত কারণে হঠাৎ স্ট্রোক করে তার মৃত্যু হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ।

কনস্টেবল তৌফিকুল ইসলাম নেত্রকোণার বারাহাট্টা থানা এলাকার মৃত মো. শহিদ উদ্দিনের ছেলে। তিনি বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে পলাশ থানায় কর্মরত ছিলেন।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ বলেন, বৃহস্পতিবার রাতে পলাশ থানার চরসিন্দুর এলাকায় স্পেশাল-৩ রণপাহাড়া ডিউটি করছিলেন এএসআই আবুল কাশেম ও তৌফিকুল ইসলামসহ পুলিশের একটি টিম। পরে ভোর রাত ৪টা ২৫ মিনিটে তারা গজারিয়া ইউনিয়নের ইছাখালীর পূর্বপাড়া গ্রামের এক গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামিকে ধরতে গেলে হঠাৎ করেই তৌফিকুলের শ্বাসকষ্ট শুরু হয়। পরে তাকে দ্রুত পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে দুপুর সাড়ে ১২টায় পলাশ থানা চত্বরে ও নরসিংদী জেলা পুলিশ লাইন্সে জানাজা নামাজ শেষে তৌফিকুল ইসলামের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।