ঢাকা, রবিবার, ২৪ ভাদ্র ১৪৩১, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

কটিয়াদীতে ছেলের সামনে বাবাকে ছুরিকাঘাতে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২২
কটিয়াদীতে ছেলের সামনে বাবাকে ছুরিকাঘাতে হত্যা প্রতীকী ছবি

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় ছেলের সামনে ছুরিকাঘাতে বাবা বাবুল মিয়াকে (৩৩) হত্যা করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ঘাতক নূরে আলমকে (৩০) আটক করেছে পুলিশ।

 

শনিবার (০৫ নভেম্বর) সকালে কটিয়াদী পৌরসভার পশ্চিমপাড়া (নদীর চর) এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বাবুল মিয়া ওই এলাকার মোতালিবের ছেলে এবং পেশায় একজন ফেরিওয়ালা ছিলেন। অপরদিকে ঘাতক নূরে আলম একই এলাকার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার (০৪ নভেম্বর) দিনগত গভীর রাতে বাবুল মিয়ার ঘরে সিঁধ কেটে চুরি হয়। চুরির ঘটনার সময় বাবুল মিয়ার ছেলে আব্দুল্লাহ (৮) চুরি করতে আসা প্রতিবেশী নূরে আলমকে দেখে চিনে ফেলে। পরে আব্দুল্লাহ তার বাবাকে বিষয়টি জানায়।

শনিবার (০৫ নভেম্বর) সকালে বাড়ির পাশের একটি দোকানের সামনে বাবুল মিয়া ও তার ছেলে আব্দুল্লাহ চুরির ঘটনা নিয়ে আলোচনা করছিলেন। এ সময় নূরে আলম সেখানে গিয়ে উপস্থিত হলে বিষয়টি নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে নূরে আলম ছুরি দিয়ে বাবুল মিয়ার গলায় আঘাত করেন। এ সময় ছেলে আব্দুল্লাহর চিৎকারে আশপাশের লোকজন গিয়ে বাবুলকে উদ্ধার করে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে বাড়িতে গিয়ে বাবুলের ছোট ভাইকেও ছুরিকাঘাত করেন নূরে আলম। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নূরে আলমকে আটক করে থানায় নিয়ে যায়।

কটিয়াদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শাহাদত হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক নূরে আলমকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।