ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে ৬৫০ বোতল ফেনসিডিলসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২২
ফরিদপুরে ৬৫০ বোতল ফেনসিডিলসহ আটক ৩

ফরিদপুর: ফরিদপুরের নগরকান্দা উপজেলায় ৬৫০ বোতল ফেনসিডিলসহ তিন মাদক বিক্রেতাকে আটক করেছে ফরিদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বিকেলে উপজেলার জয়বাংলা মোড়ে বিআরটিসি বাসে তল্লাশি চালিয়ে এসব ফেনসিডিল জব্দ করা হয়।

এ সময় রূপা বেগম (৩৭), জাহিদ হাসান (৪১) ও সাদিয়া বেগম (৩০) নামে তিনজনকে আটক করা হয়। তারা চুয়াডাঙ্গা ও যশোর এলাকার বাসিন্দা। বিআরটিসি বাসে করে তারা এসব ফেনসিডিল গোপালগঞ্জ থেকে ঢাকায় নিয়ে যাচ্ছিল।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা গেছে, আন্তঃজেলা মাদক পাচারকারীরা মাদকদ্রব্য ঢাকায় পাচার করছে এমন তথ্য পাওয়া যায়। এর ভিত্তিতে ফরিদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. শামীম হোসেনের নেতৃত্বে নগরকান্দা জয়বাংলা মোড়ে ঢাকাগামী বিআরটিসি বাসে তল্লাশি চালানো হয়। এ সময় ৬৫০ বোতল ফেনসিডিলসহ তিনজনকে আটক করা হয়।

ফরিদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. শামীম হোসেন বলেন, আটকরা চুয়াডাঙ্গা ও যশোর এলাকার বাসিন্দা। তারা চুয়াডাঙ্গার সীমান্ত থেকে ফেনসিডিল সংগ্রহ করে বিক্রির উদ্দেশে ঢাকায় নিয়ে যাচ্ছিল। বিভিন্ন সময়ে বিভিন্নভাবে তারা মাদক বহন করেন। তারা সবজি দিয়ে ঢেকে ফেনসিডিলগুলো পাচারের চেষ্টা করছিল। এই চক্রের তিন সদস্যকে আটকসহ ফেনসিডিল জব্দ করা হয়।

তিনি আরও বলেন, এ ঘটনার বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মাদকের বিরুদ্ধে এই অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।