ঢাকা, সোমবার, ১৬ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

কারাগার থেকে বাড়ি ফেরার পথে হত্যা মামলার আসামির মৃত্যু!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৫ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
কারাগার থেকে বাড়ি ফেরার পথে হত্যা মামলার আসামির মৃত্যু! নিহতের ছবি

বরিশাল: বরিশালে মো. শাহাজাহান বেপারী (৫৯) নামে এক হত্যা মামলার আসামি মোটরসাইকেল থেকে পড়ে মারা গেছেন। জামিনে বরিশাল কারাগার থেকে বেরিয়ে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েন তিনি।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকেলে এ দুর্ঘটনা ঘটে। স্বজনদের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা।

শাহাজাহান মুলাদী উপজেলার চর কমিশনার এলাকার মৃত কদম বেপারীর ছেলে। তিনি মুলাদী উপজেলায় মনির হাওলাদার (২২) হত্যা মামলার আসামি ছিলেন।

গত ২৪মে চর কমিশনার গ্রামের ঘেরের পাশে মনিরের দু’চোখ উপড়ানো ও জবাই করা মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই দিনই মনিরের ছোট ভাই পারভেজ হাওলাদার বাদী হয়ে ১১ জনকে আসামি করে মুলাদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রুহুল আমিন বলেন, মামলার তদন্তের স্বার্থে গত ৬ নভেম্বর শাহাজাহান বেপারীকে গ্রেপ্তার করা হয়। পরদিন ৭ নভেম্বর তাকে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়।

নিহতের ছেলের বরাত দিয়ে রুহুল আমিন বলেন, বৃহস্পতিবার জামিন হয় শাহাজাহানের। বিকেলে জেল থেকে বের হয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন তিনি। পথিমধ্যে মোটরসাইকেল থেকে পড়ে তার মৃত্যু হয়।

এদিকে নিহতের বেশ কয়েকজন স্বজনের ধারণা- প্রতিপক্ষরা শাহজাহানকে হত‌্যা করে থাকতে পারে।

বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান বলেন, মোটরসাইকেল থেকে পড়ে গুরুতর আহত হন শাহাজাহান। পরে অ্যাম্বুলেন্সে করে তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার মৃত্যু হয়েছে।

বাংলাদেশ সময়: ২২৩৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২২
এসএম/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।