ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিচয় মিলেছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিচয় মিলেছে

গোপালগঞ্জ: গোপালগঞ্জে বালু বোঝাই ট্রাকের সঙ্গে যাত্রীবাহী বাসের ধাক্কায় নিহত তিনজনের পরিচয় পাওয়া গেছে।

নিহতরা হলেন- বাসের সুপারভাইজার গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার শ্রীরামকান্দি গ্রামের মৃত আসাদুজ্জামানের ছেলে আশিকুজ্জামান (২৭), বাসযাত্রী একই উপজেলার বর্ণি ইউনিয়নের পারকুশলী গ্রামের মৃত সালাহউদ্দিন সরদারের ছেলে নিজাম উদ্দিন সরদার (৬০) ও ট্রাক ড্রাইভার ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার সাতুল গ্রামের আব্দুর রহমানের ছেলে সোহাগ (৩০)।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) রাত ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপীনাথপুর উত্তরপাড়া এলাকায় ঘটে এ দুর্ঘটনা।

কাশিয়ানীর ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের পরিদর্শক আবু নাঈম মো. মোফাজ্জেল হক বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ইমাদ পরিবহনের একটি যাত্রীবাহী বাস একটি বালু বোঝাই ট্রাককে পিছন দিক থেকে ধাক্কা দেয়। এতে বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলে তিনজনের মৃত্যু হয়। এছাড়া অন্তত ১৫ বাস যাত্রী আহত হন। বাসটি ঢাকা থেকে ছেড়ে পিরোজপুরের দিকে যাচ্ছিল এবং ট্রাকটি ঘটনাস্থলে দাঁড়িয়ে ছিল।

তিনি জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মিরা নিহতদের উদ্ধার করেন। এছাড়া আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। নিহতদের মরদেহ তাদের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।