ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

সিংগাইরে সেতু থেকে লাফ দিয়ে যুবকের আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৬ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
সিংগাইরে সেতু থেকে লাফ দিয়ে যুবকের আত্মহত্যা

মানিকগঞ্জ: প্রবাসী মায়ের সঙ্গে অভিমান করে ভাষা শহীদ রফিক সেতু থেকে লাফিয়ে পড়ে রিয়াজ হোসেন নামে (১৯) এক যুবক আত্মহত্যা করেছেন।

শুক্রবার (১৮ নভেম্বর) সন্ধ্যার দিকে সিংগাইরের ধলেশ্বরী নদী থেকে ওই কিশোরের মরদেহটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

নিহত রিয়াজ হোসেন উপজেলার ধল্লা ইউনিয়নের ফোর্ডনগর (খানপাড়া) এলাকার আমিনুল ইসলাম খোকনের ছেলে।  

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে মরিশাস প্রবাসী মায়ের সঙ্গে মোবাইল ফোনে কথা কাটাকাটি হয় রিয়াজ হোসেনের। বিকেলে সিংগাইর উপজেলার ধল্লা এলাকার শহীদ রফিক সেতু থেকে লাফ দেন তিনি। পরে ধল্লা পুলিশ ফাঁড়ি ও সিংগাইর ফায়ার সার্ভিসের ডুবুরি দল তিন ঘণ্টা চেষ্টার পর সন্ধ্যা ৬টার দিকে ধলেশ্বরী নদী থেকে রিয়াজের মরদেহ উদ্ধার করে।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম মোল্লা বলেন, ধলেশ্বরী নদী থেকে রিয়াজ হোসেন নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে জেনেছি পরিবারিক কারণে তিনি অভিমান করে আত্মহত্যা করেছেন। মরদেহটি ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।