ঢাকা, শনিবার, ৮ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

তেঁতুলিয়ায় চোলাইমদ বিক্রির সময় নারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
তেঁতুলিয়ায় চোলাইমদ বিক্রির সময় নারী আটক

পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ১১ লিটার ৫০০ এমএল দেশিয় তৈরী চোলাই মদসহ মনারানী বাশ ফোড় (৫০) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

রোববার (২০ নভেম্বর) দুপুরে আইনি প্রক্রিয়া শেষে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

এর আগে শনিবার (১৯ নভেম্বর) দিনগত রাতে উপজেলার সদর ইউনিয়নের চৌরাস্তা বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।

মাদক ব্যবসায়ী মনারানী বাশ ফোড় তেঁতুলিয়া উপজেলার সাহেবজোত গ্রামের রাম বাবুর স্ত্রী।

থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে তেঁতুলিয়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মনিক চন্দ্র সঙ্গীয় ফোর্সদের নিয়ে রাতে তেঁতুলিয়া চৌরাস্তা বাজার এলাকায় অভিযান চালায়। এ সময় মনারানী বাশ ফোড় নামে ওই নারী পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে। পরে তাকে মাদক বিক্রির সময় হাতেনাতে আটক করা হয়। এ সময় নারী পুলিশ দ্বারা তার দেহ তল্লাশী করে তার কাছে থাকা প্লাস্টিকের ব্যাগ থেকে ৫০০ এমএল পরিমাণের ২৩টি নীল রংয়ের প্লাস্টিকের বোতলে মোট ১১ লিটার ৫০০ এমএল দেশিয় তৈরী চোলাই মদ জব্দ করে তাকে থানায় নেয়া হয়।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী বাংলানিউজকে বলেন, মাদকসহ নারী ব্যবসায়ীকে আটক করা হয়। এবং তার কাছ থাকা ১১ লিটার ৫০০ এমএল চোলাই মদ জব্দ করা হয়। যার বাজার মূল্য দুই হাজার তিনশত টাকা। তিনি আরো বলেন, তেঁতুলিয়াকে মাদক মুক্ত রাখতে আমাদের এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।