ঢাকা, সোমবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

কুষ্টিয়ায় ফুল ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
কুষ্টিয়ায় ফুল ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

কুষ্টিয়া: কুষ্টিয়ার মিরপুর থেকে আবু তৈয়ব (৫৫) নামে এক ব্যক্তির গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি পেশায় একজন ফুল ব্যবসায়ী।

সোমবার (২১ নভেম্বর) সকাল ১০টার দিকে কুষ্টিয়ার মিরপুর থানা পুলিশ উপজেলার ফুলবাড়ীয়া ইউনিয়নের শিমুলতলার জিকে ক্যানেলের শাখা ক্যানেলের পাড় থেকে এ মরদেহটি উদ্ধার করে।

নিহত আবু তৈয়বের বাড়ী চট্টগ্রামের বাশখালী এলাকায়। তিনি দীর্ঘ দিন ধরে আমলা ইউনিয়নের অঞ্জনগাছী এলাকায় ফুলের নার্সারীতে কাজ করতেন ও ফুলের ব্যবসা করতেন।

মিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল আলম জানান, নিহত ঐ ব্যক্তি দীর্ঘ দিন ধরে ফুলের ব্যবসার সাথে জড়িত ছিলো। মিরপুর জিয়া রোডের কাছে কয়েকটি নার্সারি রয়েছে। সেখানে হয়তো তার নিয়মিত যাতায়াত থাকতে পারে। সকালে মাঠের কৃষকরা ক্যানেল পাড়ে মরদেহটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, ভোরে বা রাতের কোন এক সময় তার মাথায় কিছু দিয়ে আঘাত করে গলা কেটে হত্যা করা হয়েছে।

মৃত্যুর সঠিক কারণ জানতে মরদেহটি ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তবে কারা বা কি কারণে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা তাৎক্ষনিক ভাবে জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১৩৩৪, নভেম্বর ২১, ২০২২
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।