ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাকবিতণ্ডা থেকে সৎ ভাইকে হত্যাচেষ্টার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
বাকবিতণ্ডা থেকে সৎ ভাইকে হত্যাচেষ্টার অভিযোগ

বরগুনা: আমতলী উপজেলার আঠারগাছিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তিন সৎ ভাইয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়। এর জের ধরে আপন দুই ভাই তাদের সৎ ভাইকে কুপিতে হত্যা চেষ্টা করে বলে অভিযোগ উঠেছে।

ভুক্তভোগীর নাম মো. আশিক তালুকদার। তার সৎ ভাইরা হলেন- মো. রেজা তালুকদার ও সিরাজুল ইসলাম তালুকদার। দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে ঘটনাটি ঘটে সোমবার (২১ নভেম্বর) সকাল ১০টায়।

জানা গেছে, সকালে বাঁশ কাটতে গিয়েছিলেন আশিক। এ সময় রেজা ও সিরাজুল তাকে বাধা দেন। বিষয়টি নিয়ে তিন ভাইয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে আশিকের মাথায় দা দিয়ে কোপ দেন তার সৎ ভাই রেজা।

আশিক আহত অবস্থায় চিৎকার শুরু করলে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে। পরে তাকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। কিন্তু সেখানে আশিকের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান কর্তব্যরত চিকিৎসক।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা জানান, আশিকের মাথার আঘাত গুরুতর। তাই উন্নত চিকিৎসার জন্য তাকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাসপাতালে গিয়ে আশিকের সঙ্গে কথা বলে তিনি বলেন, গৃহস্থালি কাজের জন্য বাঁশ কাটতে গিয়েছিলাম। কিন্তু রেজা ও সিরাজুল আমাকে বাধা দেন। বাধা উপেক্ষা করে বাঁশ কাটতে গেলে আমাকে হত্যার জন্য দা দিয়ে কোপ দেওয়া হয়।

বিষয়টি নিয়ে রেজা ও সিরাজুল ইসলাম তালুকদারের সঙ্গে কথা বলতে কয়েকবার ফোন করা হয়। কিন্তু তারা রিসিভ করেননি।

এ ঘটনায় কোনো অভিযোগ হয়েছে কিনা জানতে ফোন করা হয় আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমানকে। তিনি বলেছেন, এখনও কোনো অভিযোগ দায়ের হয়নি। পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।