ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাইক নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, প্রাণ গেল দুই বন্ধুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
বাইক নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, প্রাণ গেল দুই বন্ধুর ফাইল ফটো

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে মোটরসাইকেলে ঘুরতে বেরিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে প্রাণ হারিয়েছেন কলেজছাত্র দুই বন্ধু। এ ঘটনায় আহত হয়েছেন আরও এক বন্ধু।

সোমবার (২১ নভেম্বর) বিকেলে উপজেলার তাড়াশ-রানীরহাট আঞ্চলিক সড়কের বেরখালী নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার বারুহাস ইউনিয়নের বৈদ্যনাথপুর গ্রামের হাজী শামসুল আলমের ছেলে রাব্বী আহমেদ (২২) ও চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর গ্রামের শামীম আহমেদ (২৩)। আহত নাজমুল হাসান রাজ নওগাঁ জেলার সাপাহার থানার বাসিন্দা। তারা তিনজনই রাজশাহী কলেজের ছাত্র।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, রাজশাহীর একটি কলেজে একসঙ্গে পড়ার সুবাদে রাব্বির সঙ্গে দেখা করতে রাজশাহী থেকে তার দুই বন্ধু সিরাজগঞ্জে বেড়াতে আসেন। বিকেলে তিন বন্ধু একটি মোটরসাইকেলে করে এলাকায় বেড়াতে বের হন। তারা তাড়াশ-রানীরহাট আঞ্চলিক সড়কের বেড়খাড়ি এলাকায় যাওয়ার পর নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাইকটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই রাব্বি ও চাঁপাইনবাবগঞ্জের শামীম হোসেন নিহত হন। পরে লোকজন অপর গুরুতর আহত রাজশাহীর রাজকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ভর্তি করেন। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে একজনের মরদেহ উদ্ধার করা হয়। অন্যজনের মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।  

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।