ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

মেহেরপুরে ভোক্তা অধিকারের অভিযানে দুই দোকানে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
মেহেরপুরে ভোক্তা অধিকারের অভিযানে দুই দোকানে জরিমানা

মেহেরপুর: পণ্যের লেবেলে সঠিক তথ্য না দেওয়ার অভিযোগে মেহেরপুর শহরের মেসার্স ফ্রেন্ডস ড্রিংকিং ওয়াটার এর মালিককে ১০ হাজার টাকা অর্থদণ্ড করেছেন মেহেরপুর জেলা প্রশাসন পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরের দিকে মেহেরপুর জেলা প্রশাসকের কার্যালয়ের রেভিনিউ ডেপুটি কালেক্টর ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোছা. রনী খাতুন এই অভিযান পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালতের প্রসিকিউটর হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর খুলনা বিভাগীয় কার্যালয়ের ফিল্ড অফিসার (সিএম) মো. রেজানুর রহমান সরকার। আদালত পরিচালনায় সহায়তা করেন মেহেরপুর জেলা পুলিশের একটি টিম ।

রেভিনিউ ডেপুটি কালেক্টর ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোছা. রনী খাতুন বলেন, মেসার্স ফ্রেন্ড ড্রিংকিং ওয়াটার পানি উৎপাদন করলেও পানির বোতলের (পণ্যের) লেবেলে সঠিক তথ্য না দেওয়ার অপরাধে বাংলাদেশ স্ট্যান্ডার্ড অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন আইনের ৩০ ধারার বিধান মোতাবেক ফ্রেন্ডস ড্রিংকিং ওয়াটার মালিক আব্দুল্লাহিল বাকীকে ১০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে।

বাংলাদেশ সময়:১৫৫৯ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ