ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

উন্নয়ন ব্যাহত করতে ৭১’র পরাজিত শক্তিরা ঐক্যবদ্ধ হয়েছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৭ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
উন্নয়ন ব্যাহত করতে ৭১’র পরাজিত শক্তিরা ঐক্যবদ্ধ হয়েছে

ময়মনসিংহ: উন্নয়ন ব্যাহত করতে ৭১’র পরাজিত শক্তিরা ঐক্যবদ্ধ হয়েছে বলে মন্তব্য করেছেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী দেশ ও জনগণের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সুর্যোদয় থেকে সূর্যাস্ত পর্যন্ত দিনরাত নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।

কিন্তু এই উন্নয়ন ব্যাহত করতে ৭১’র পরাজিত শক্তিরা ঐক্যবদ্ধ হয়েছে। এসব অপশক্তিকে প্রতিহত করার জন্য সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধুর নেতৃত্বে আমাদের পূর্বপুরুষ ও পরিবারের সদস্যরা যেভাবে যুদ্ধে ঝাপিয়ে পড়েছে, আমরাও সেই ষড়যন্ত্র প্রতিহত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে রাজপথে ঐক্যবদ্ধ থাকব।  

শনিবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় ময়মনসিংহ নগরীর সার্কিট হাউজ মাঠে বঙ্গবন্ধু পরিষদ আয়োজিত বিজয় পতাকা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।  

সমাবেশে সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু পরিষদ ময়মনসিংহ জেলা শাখার সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।

এর আগে এই বিজয় সমাবেশের শুভ উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি এহতেশামুল আলম।

এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন ময়মনসিংহ সিটি করপোরেশনের (মসিক) মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি মো. ইকরামুল হক টিটু।  

এ সময় বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক মাহমুদ আল মামুনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত, জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, আওয়ামী লীগ নেতা আমিনুল হক শামীম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন, সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহ্বায়ক কবি ফরিদ আহমদ দুলাল প্রমুখ।

বাংলাদেশ সময়: ০১২৬ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।