ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

রাজনীতি

আশা করি বিরোধীরা ইতিবাচক রাজনীতিতে ফিরবে: ওবায়দুল কাদের

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
আশা করি বিরোধীরা ইতিবাচক রাজনীতিতে ফিরবে: ওবায়দুল কাদের

ঢাকা: নতুন বছরে নেতিবাচক রাজনীতির অন্ধকার ও ষড়যন্ত্রের পথ ছেড়ে বিরোধীদল ইতিবাচক ধারায় ফিরবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার (১ জানুয়ারি) তিনি রাজধানীর সেতু ভবনে মতবিনিময়কালে এ আশাবাদের কথা জানান।

এ সময় নতুন বছরে দেশবাসীকে আওয়ামী লীগের পক্ষ থেকে শুভেচ্ছা জানান দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
 
তিনি বলেন, নেতিবাচক রাজনীতি চর্চার অন্ধকার ও ষড়যন্ত্রের পথ ছেড়ে বিরোধীদল ইতিবাচক ধারায় ফিরবে, এটা আশা করে আওয়ামী লীগ।

তিনি আরও বলেন, স্বপ্নের পদ্মা সেতু চালুর পর আজ পর্যন্ত ৪০৩ কোটি টাকার টোল আদায় হয়েছে, যা দেশের অর্থনীতির জন্য একটি সুখবর।

এরপর সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী সেতু ভবনে দপ্তরের কর্মকর্তাদের সঙ্গে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা বিনিময় এবং চলমান উন্নয়ন প্রকল্পের অগ্রগতির পর্যালোচনা করেন।  

পরে মন্ত্রী সড়ক বিভাগের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন এবং চলমান উন্নয়ন প্রকল্পের অগ্রগতি নিয়ে পর্যালোচনা করেন এবং খোঁজখবর নেন।

বাংলাদেশ সময় ১৪৪৬ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
এসকে/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।