ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪৩০, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১০ শাবান ১৪৪৫

রাজনীতি

প্রতিষ্ঠাবার্ষিকীতে রাজধানীতে জাতীয় পার্টির বর্ণাঢ্য শোভাযাত্রা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
প্রতিষ্ঠাবার্ষিকীতে রাজধানীতে জাতীয় পার্টির বর্ণাঢ্য শোভাযাত্রা

ঢাকা: ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীতে বর্ণাঢ্য শোভাযাত্রা করেছে সংসদের প্রধান বিরোধী দল জাতীয় পার্টি।

রোববার (১ জানুয়ারি) দুপুরে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলার নেতৃত্বে শোভাযাত্রাটি জিপিও মোড় থেকে শুরু হয়ে পুরানা পল্টন মোড়, বিজয় নগর, কাকরাইল, শিল্পকলা একাডেমি হয়ে রাজস্ব ভবনের সামনে এসে শেষ হয়।

শোভাযাত্রা শুরুর আগে নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্যে সৈয়দ আবু হোসেন বাবলা বলেন, আজ জাতীয় পার্টির পরিবারের সকল সদস্যের আনন্দের দিন, নতুন শপথে এগিয়ে চলার দিন, নবজাগরণের দিন। জাতীয় পার্টি মানেই এরশাদ পরিবার, লাঙলের পরিবার। আমাদের মাতৃতুল্য বেগম রওশন এরশাদের আশীর্বাদ নিয়ে আমাদের সুযোগ্য চেয়ারম্যান জিএম কাদেরের নেতৃত্বে এরশাদের স্বপ্নের বৈষম্যহীন বাংলাদেশ বিনির্মাণে জাতীয় পার্টি গণজাগরণ গড়ে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে ইসলামি মূল্যবোধ ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়বে জাতীয় পার্টি। যে বাংলাদেশে থাকবে না অপরাধ-দুর্নীতি ও অপরাজনীতি। স্রোতের বিপরীতে দাঁড়িয়েও জাতীয় পার্টি দেশের মানুষের অর্থনীতির মুক্তির সংগ্রাম জোরদার করবে।

এ সময় আরও বক্তব্য দেন জাতীয় পার্টি কেন্দ্রীয় নেতা সুজন দে, শেখ মাসুক রহমান, শ্যামপুর থানা জাতীয় পার্টির সভাপতি কাউসার আহমেদ, সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লা ও কদমতলী থানা জাতীয় পার্টির সভাপতি শামসুজ্জামান কাজল।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২২
এসএমএকে/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।