ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘জিএম কাদেরকে জাপা চেয়ারম্যানের পদ থেকে সরিয়ে দিতে চক্রান্ত চলছে’ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
‘জিএম কাদেরকে জাপা চেয়ারম্যানের পদ থেকে সরিয়ে দিতে চক্রান্ত চলছে’ 

রংপুর: জিএম কাদেরকে জাতীয় পার্টির চেয়ারম্যান পদ থেকে সরিয়ে দিতে চক্রান্ত চলছে বলে মন্তব্য করেছেন দলটির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।  

তিনি বলেছেন, বাংলাদেশের ইতিহাসে কোনো পার্টির চেয়ারম্যানকে তার কার্যক্রম থেকে স্থগিত রাখার নজির নেই।

 

রোববার (১ জানুয়ারি) সন্ধ্যায় রংপুর সেন্ট্রাল রোডস্থ দলীয় কার্যালয়ে জাতীয় পার্টির ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, আমি মনে করি জাতীয় পার্টিকে নিয়ে সুদূরপ্রসারী চক্রান্ত চলছে। রংপুরের মানুষকে এ চক্রান্ত রুখে দিতে ঘুরে দাঁড়াতে হবে।

এসময় তিনি ঐক্যবদ্ধভাবে দাঁতভাঙা জবাব দিতে যে কোনো আন্দোলনের জন্য প্রস্তুত থাকতে রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টির নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক এস.এম ইয়াসিরের সভাপতিত্বে জাতীয় পার্টি রংপুর জেলা ও মহানগর কমিটির যৌথ আয়োজনে ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

অনুষ্ঠানে রংপুর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল মাসুদ চৌধুরী নান্টু, জেলার সাধারণ সম্পাদক ও সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক, রংপুর মহানগর জাতীয় পার্টির সহ-সভাপতি লোকমান হোসেন, জাহেদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে সেখানে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

এর আগে দুপুরে নগরীর ‘পল্লী নিবাসে’ জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত ও দোয়া মোনাজাত করেন নেতাকর্মীরা।  

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২৩
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad