ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

রাজনীতি

কেন্দ্রীয় কমিটির সদস্য হওয়ার দুদিন পরেই হাসপাতালে আ.লীগ নেতা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৩
কেন্দ্রীয় কমিটির সদস্য হওয়ার দুদিন পরেই হাসপাতালে আ.লীগ নেতা 

ফরিদপুর: হৃদরোগ আক্রান্ত হয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন গত সোমবার (০২ জানুয়ারি) আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিনিয়র সদস্য পদ পাওয়া বিপুল ঘোষ।  

তাকে অসুস্থ অবস্থায় মঙ্গলবার (০৩ জানুয়ারি) রাতে ফরিদপুরের হার্ট ফাউন্ডেশনে ভর্তি করা হয়েছে।

বর্তমানে তিনি হার্ট ফাউন্ডেশনের দায়িত্বরত চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন।  

পরিবার ও চিকিৎসক সূত্রে জানা গেছে, গত দুদিন আগে (সোমবার) আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হন এই বর্ষীয়ান নেতা। আর এই খবর ফরিদপুরে জানানো হলে সঙ্গে সঙ্গেই তৃণমূলের হাজার হাজার নেতাকর্মী তার বাসায় আসতে থাকে। প্রতিটি নেতাকর্মীর সঙ্গে সাক্ষাতকালীন সময়ে তিনি বিশ্রাম নিতে পারছিলেন না।  

এই অতিরিক্ত চাপের কারণেই তার এমনটি হতে পারে বলে পরিবারের সদস্যরা মনে করছেন। যে কারণে বর্তমানে চিকিৎসকরা তাকে বিশ্রামে থাকতে বলেছেন।

হার্ট ফাউন্ডেশনের চিকিৎসকদের সঙ্গে কথা বলে জানা গেছে, সামনের কয়েকদিন হয়তো তাকে হাসপাতালে থাকতে হতে পারে। এই মুহূর্তে তার বিশ্রামে থাকা এবং জরুরি প্রয়োজন ছাড়া কথা বললে নিষেধ।  

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বিপুল ঘোষ। এ নিয়ে চারবারের মতো আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন তিনি। ‌

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।