ঢাকা, মঙ্গলবার, ১৪ ফাল্গুন ১৪৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ শাবান ১৪৪৫

রাজনীতি

রাবিতে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে র‍্যালি

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৩
রাবিতে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে র‍্যালি ছবি: বাংলানিউজ

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

বুধবার (৪ জানুয়ারি) দুপুরে দিবসটি উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের পেছনে দলীয় টেন্টে জাতীয় পতাকা ও ছাত্রলীগের দলীয় পতাকা উত্তোলন করা হয়।

পরে কেক কেটে কর্মসূচির উদ্বোধন করেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

এর আগে দলীয় টেন্ট থেকে এক আনন্দ র‍্যালি বের করে নেতা-কর্মীরা। র‍্যালি নিয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে তারা বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন।  

অনুষ্ঠানে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, বিশ্ববিদ্যালয়ের শীতকালীন ছুটি চলায় আমরা প্রতিষ্ঠাবার্ষিকীতে সেভাবে কোনো কর্মসূচি গ্রহণ করতে পারিনি। তবে ক্যাম্পাসে খুললে শিক্ষার্থীদের নিয়ে কর্মসূচির আয়োজন করা হবে। এছাড়া স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে আমরা কাজ করে যাবো।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী আমাদের জন্য অত্যন্ত আনন্দের। দিবসটি উপলক্ষে আমরা বিভিন্ন কর্মসূচি পালন করেছি। স্মার্ট বাংলাদেশ গড়ার যে স্বপ্ন সেটি পূরণে আমরা দৃঢ়ভাবে কাজ করবো।

কেক কাটা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ছাত্রলীগের সহ-সভাপতি কাজি আমিনুল হক লিংকন, মেসবাহুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মিশু, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক আসাদুল্লাহ হিল গালিব, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক তাওহীদ দূর্জয়, আমীর আলী হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মারুফ, শহীদ সোহরাওয়ার্দী হল শাখার সভাপতি নিয়াজ মোর্শেদ ও সাধারণ সম্পাদক নাইম ইসলামসহ তিন শতাধিক নেতাকর্মী।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৩
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।