ঢাকা, সোমবার, ৮ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘ক্ষমতায় চেপে বসা আ.লীগ সরকারের বিদায় চায় জনগণ’

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৩
‘ক্ষমতায় চেপে বসা আ.লীগ সরকারের বিদায় চায় জনগণ’

নীলফামারী: বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন জনগণ ক্ষমতায় চেপে বসা আওয়ামী লীগ সরকারের বিদায় চায়। গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠায় ঘোষিত ১০ দফা ও রাষ্ট্র মেরামতে ২৭ দফা রূপরেখার দাবিতে দেশের প্রায় ৩৩টি রাজনৈতিক দল আমাদের প্রতি সমর্থন ব্যক্ত করে যুগপৎ আন্দোলনে সম্পৃক্ত হতে চেয়েছেন।

 

বুধবার (৪ জানুয়ারি) নীলফামারীর সৈয়দপুরে জেলা বিএনপি আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।  

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকারের দুর্ণীতি ও প্রতিহিংসার রাজনীতি দেশকে ধ্বংসের দিকে নিয়ে গেছে। এ থেকে উত্তরণে সরকার পরিবর্তনের বিকল্প নাই। দলীয় সরকারের অধীনে কখনই সঠিকভাবে জাতীয় নির্বাচন সম্ভব নয়। তাই সংসদ ভেঙ্গে দিয়ে সব দলের অংশগ্রহণমূলক নির্বাচনের আয়োজন করার জন্য সরকারের প্রতি আহ্বান জানাই। নয়তো জনগণকে সাথে নিয়ে নিয়মতান্ত্রিক আন্দোলনের মধ্য দিয়ে এ সরকারের পতণ ঘটানো হবে।

এ দিন বেলা ৩টার দিকে শহরের পৌরসভার আয়োজিত সভায় প্রধান বক্তা ছিলেন, বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সাবেক মন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু।

বিশেষ অতিথি ছিলেন, সহ-সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, সাবেক সংরক্ষিত নারী এমপি ও কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য বিলকিস ইসলাম এবং নীলফামারী জেলা বিএনপির সভাপতি আলমগীর সরকার।  

সভায় সভাপতিত্ব করেন, সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ আলহাজ্ব আব্দুল গফুর সরকার।

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।