ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ঈশ্বরদীতে দুই ছাত্রলীগ নেতার বাড়ি ভাঙচুর

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৮ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৩
ঈশ্বরদীতে দুই ছাত্রলীগ নেতার বাড়ি ভাঙচুর

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী উপজেলায় ছাত্রলীগের দুই নেতার বাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। অভিযোগ আছে, ভাংচুরের ঘটনায় জড়িত একই দলের কর্মী-সমর্থকেরা।

বুধবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় ঈশ্বরদী শহরে এ ঘটনা ঘটে।

যাদের বাড়িতে হামলা ও ভাঙচুর চালানো হয়েছে তারা হলেন ঈশ্বরদী পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ হাসান ও উপজেলার মুলাডুলি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক বাপ্পি মালিথা।

ঈশ্বরদী পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ হাসান বাংলানিউজকে জানান, বুধবার (৪ জানুয়ারি) বিকেলে প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালি শেষ করে বাড়ি ফিরে দেখি সন্ত্রাসীরা আমার বাড়ি হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করেছে। তবে শুনেছি, তারা আমাদের দলের কর্মী-সমর্থক।

এদিকে, একই সময়ে উপজেলার মুলাডুলি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক বাপ্পি মালিথার বাড়িতেও হামলা চালিয়ে ভাঙচুর করা হয়েছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকার জানান, অভ্যন্তরীণ কোন্দলের কারণে এসব ঘটনা ঘটতে পারে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে মামলা নথিভূক্ত হবে।

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।