ঢাকা, শুক্রবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

রাজনীতি

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির প্রস্তুতি সভা 

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৩ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৩
ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির প্রস্তুতি সভা 

ঢাকা: ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক নবী উল্লাহ নবী বলেছেন, সরকারের দূর্নীতি, লুটপাট ও দুঃশাসনে সারাদেশের মানুষ অতিষ্ঠ। জনগণ এই সরকারকে আর ক্ষমতায় দেখতে চায় না।

সারা দেশের মানুষ বিএনপির দিকে তাকিয়ে আছে। আন্দোলনের মাধ্যমেই আওয়ামী দুঃশাসনের বিদায় হবে।  

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বিকেলে ভাসানী ভবন মিলনায়তনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে সব থানা ও ওয়ার্ডের নেতাদের নিয়ে এক মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

নবী উল্লাহ নবী বলেন, আওয়ামী সরকার বিএনপির গণ অবস্থান কর্মসূচির অনুমতি নিয়ে টালবাহানা শুরু করে দিয়েছে, কিন্তু সরকারের কোনো টালবাহানা কাজে আসবে না। যেকোন অবস্থাতেই আগামী ১১ জানুয়ারির গণ অবস্থান কর্মসূচি সফল করতে হবে। এ জন্য দলের সব পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে রাজপথে প্রস্তুত থাকতে হবে।  

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু বলেন, আগামী ১১ জানুয়ারি বিএনপির গণ অবস্থান কর্মসূচি যেকোন মূল্যে সফল করতে হবে। গণমিছিল থেকেও গণ অবস্থান কর্মসূচিতে ব্যাপকভাবে অংশ নিতে দলের সব স্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।  

তিনি বলেন, বিএনপি রাষ্ট্র মেরামতের জন্য ২৭ দফা আর আন্দোলনের জন্য ১০ দফা কর্মসূচি দিয়েছে। দলের নেতাকর্মীদের প্রয়োজনে সর্বোচ্চ ত্যাগের বিনিময়ে এসব কর্মসূচি বাস্তবায়ন করতে হবে।  

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহবায়ক ইউনুস মৃধা, মো. মোহন, আব্দুস সাত্তার, চেয়ারম্যান মনির হোসেন, সিরাজুল ইসলাম সিরাজ, লিটন মাহমুদ, মহানগর কমিটির সদস্য ফরহাদ হোসেন, মকবুল ইসলাম টিপু, গোলাম হোসেন, লতিফ উল্লাহ জাফরু, আরিফুর রহমান নাদিম, চকবাজার থানা বিএনপির হাজী শফিকুল ইসলাম রাসেল, যাএাবাড়ী থানা বিএনপির জামশেদুল আলম শ্যামলসহ বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ০৯২১ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৩
এমএইচ/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।