ঢাকা, মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

তারেক-জোবাইদার সম্পত্তি বাজেয়াপ্তের প্রতিবাদে যুবদলের বিক্ষোভ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৩
তারেক-জোবাইদার সম্পত্তি বাজেয়াপ্তের প্রতিবাদে যুবদলের বিক্ষোভ

ঢাকা: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডা. জোবাইদা রহমানের নামে গ্রেফতারি পরোয়ানা ও স্থাবর-অস্থাবর সম্পত্তি বাজেয়াপ্তের প্রতিবাদে রাজধানীর নয়াপল্টনে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী যুব দল।  

শুক্রবার (৬ জানুয়ারি) বেলা ২টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে মিছিল বের হয়ে নাইটিঙ্গেল মোড় ঘুরে আবার কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

এ সময় যুবদলের নেতারা তারেক রহমান ও ডা. জোবাইদা রহমানের সম্পত্তি ক্রোকের আদেশসহ সব মামলা প্রত্যাহারের দাবিতে স্লোগান দিতে থাকেন। এছাড়া গ্রেফতার হওয়া বিএনপির নেতাকর্মীদেরও মুক্তির দাবি জানান।

এসময় উপস্থিত ছিলেন- যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন হাসান, সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না, দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল, সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার, ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক শফিকুল ইসলাম মিল্টন, দক্ষিণ যুবদলের আহ্বায়ক গোলাম মাওলা শাহিন, সদস্য সচিব খন্দকার এনামুল হক এনাম, উত্তরের সদস্য সচিব মোস্তফা জগলুল পাশা পাপেল ও যুবদল নেতা গিয়াস উদ্দিন মামুন।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৩
এমএইচ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।