ঢাকা, শনিবার, ৩০ চৈত্র ১৪৩০, ১৩ এপ্রিল ২০২৪, ০৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দেশ কোনো সংকটে নেই, সংকটে বিএনপি: হানিফ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৩
দেশ কোনো সংকটে নেই, সংকটে বিএনপি: হানিফ

কুষ্টিয়া: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য মাহবুব-উল আলম হানিফ বলেছেন, দেশ কোনো সংকটে নেই, মানুষও কোনো সংকটে নেই, সংকটে আছে বিএনপি।  

তিনি বলেন, যে দলের শীর্ষ দুই নেতা দণ্ডপ্রাপ্ত, তাদের মধ্যে একজন পলাতক, আরেকজন কারাগারে থাকেন, সেই দল তো সংকটেই থাকবে।

তাই সান্ত্বনা  খুঁজতে দেশ সংকটে আছে বলে প্রচার করছেন তারা।

শুক্রবার (০৬ জানুয়ারি) সকাল ১১টায় কুষ্টিয়ায় শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমস উদ্বোধনের সময় সাংবাদিকদের এসব কথা বলেন হানিফ।

‘সরকার বিচার বিভাগকে ব্যবহার করছে’- বিএনপির এমন অভিযোগ প্রসঙ্গে হানিফ বলেন, বিএনপির মুখে এ কথা মানায় না, কারণ বিএনপি এ দেশের বিচার ব্যবস্থাকে কলুষিত করেছিল। বঙ্গুবন্ধু হত্যার বিচার বন্ধ করে এবং ক্ষমতায় থাকতে বিচার বিভাগকে হাতিয়ার হিসেবে ব্যবহার করে বিএনপি বিচারহীনতার সংস্কৃতি কায়েম করেছিল। আওয়ামী লীগ বিচার বিভাগে কোনো হস্তক্ষেপ করবে না।
বিএনপির আন্দোলন প্রসঙ্গে হানিফ বলেন, ১০ বছর ধরে বিএনপির আন্দোলন দেখে আসছি। জনবিচ্ছিন্ন দল বিএনপির আন্দোলন নিয়ে কোনো কথা বলার প্রয়োজন নেই। বিএনপির আন্দোলন নিয়ে জনগণও ভাবে না, আওয়ামী লীগও ভাবে না। তবে যে কোনো অপতৎপরতা কঠোর হস্তেই দমন করা হবে।

পরে কুষ্টিয়া শেখ কামাল স্টেডিয়ামে মশাল জ্বালিয়ে ও বেলুন উড়িয়ে যুব গেমস উদ্বোধন করেন হানিফ।  

এসময় উপস্থিত ছিলেন কুষ্টিয়ার কুমারখালী আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ, জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট অনুপ কুমার নন্দীসহ জেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দরা।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad