ঢাকা, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

রাজনীতি

ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকীর শোভাযাত্রা

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৩
ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকীর শোভাযাত্রা শোভাযাত্রা

ঢাকা বিশ্ববিদ্যালয়: ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকীর শোভাযাত্রা শুরু হয়েছে।  ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে এ বর্ণাঢ্য শোভাযাত্রার উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (৬ জানুয়ারি) বিকেল ৪টা ৪৫ মিনিটে শোভাযাত্রার উদ্বোধন করা হয়।

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী ৪ জানুয়ারি হলেও রাজধানীবাসীর দুর্ভোগের কথা মাথায় রেখে তার দুইদিন পর এ শোভাযাত্রায় আয়োজন করা হয়।

শোভাযাত্রাটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলা থেকে শুরু হয়ে রাজধানীর শাহবাগ মোড়, মৎস্য ভবন, প্রেস ক্লাব, পুরানা পল্টন মোড়, নুর হোসেন চত্বর (জিরো পয়েন্ট) হয়ে ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে অবস্থিত ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যালয়ে গিয়ে শেষ হবে।

শোভাযাত্রায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হল শাখা,  জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ, বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ, সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ, ঢাকার বিভিন্ন কলেজ শাখা ছাত্রলীগ, বিভিন্ন মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মী এবং কেন্দ্রীয় ও সাবেক ছাত্রলীগ নেতাসহ হাজারো নেতাকর্মীরা অংশ নেন।

বাংলাদেশ সময়: ০৫৩৭ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২৩
এসকেবি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।