ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ছাত্রলীগের মঞ্চ ভেঙে আহত কয়েকজন ঢামেকে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৩
ছাত্রলীগের মঞ্চ ভেঙে আহত কয়েকজন ঢামেকে আহত একজনকে ঢামেকে নেওয়া হচ্ছে- ছবি সংগৃহীত

ঢাকা: ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রার উদ্বোধনী অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বক্তব্য দেওয়ার সময় অনুষ্ঠানের মঞ্চ ভেঙে পড়ে বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন।

শুক্রবার (৬ জানুয়ারি) বিকেল ৪টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অপরাজেয় বাংলার পাদদেশে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত কয়েকজন নেতাকর্মী ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা নেন।

তাদের মধ্যে রয়েছেন- স্বাচিপ সভাপতি অধ্যাপক ডা. জামাল উদ্দিন চৌধুরী, ছাত্রলীগ নেতা মো. জসিম উদ্দিন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও বিএমএ সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, ছাত্রলীগের সাবেক নেতা শেখ আনিসুজ্জামান রানা, বিএমএর কার্যনির্বাহী সদস্য  ডা. মো. জাবেদ, যুবলীগ নেতা শারমিন সুলতানা লিলি, সাবরিনা চৌধুরী এবং বঙ্গবন্ধু হলের সাবেক ছাত্রলীগ সভাপতি রফিকুল ইসলাম বাধন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, টিএসসিতে মঞ্চ ভেঙে কয়েকজন নেতাকর্মী আহত হয়ে হাসপাতালে এসেছিলেন। সবারই হালকা আঘাত লেগেছে। তারা জরুরি বিভাগে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও ছাত্রলীগ নেতাকর্মীরা জানিয়েছেন, ছাত্রলীগের সাবেকদের মিলনমেলা অনুষ্ঠানে প্রধান অতিথি ও উদ্বোধক ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বক্তব্য শুরু করতেই মঞ্চ ভেঙে পড়ার ঘটনা ঘটে।

এর কিছুক্ষণ পর আবারও বক্তব্য শুরু করেন ওবায়দুল কাদের।

বাংলাদেশ সময়; ১৮৫৯ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৩
এজেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।