ঢাকা, সোমবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

রাজনীতি

স্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনার বিকল্প নেই: বীর বাহাদুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৩
স্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনার বিকল্প নেই: বীর বাহাদুর

বান্দরবান: পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেছেন, স্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনার বিকল্প নেই।  

শনিবার (০৭ জানুয়ারি) এক দিনের সফরে বান্দরবানের থানচি উপজেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় মাল্টিপারপাস হলরুমে শীতার্ত গরিব ও দুস্থদের মাঝে শীতবস্ত্র, কৃষি উপকরণ, যন্ত্রপাতি ও সেলাই মেশিনসহ বিভিন্ন উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর একথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, সরকারের উন্নয়নে বাধা দিলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। জঙ্গি ও সন্ত্রাসীদের রুখে দাঁড়ানো আইনশৃঙ্খলা বাহিনীর একার কাজ নয় বলে মন্তব্য করে সাধারণ জনগণ, জনপ্রতিনিধি, প্রশাসন, হেডম্যানসহ সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দুর্নীতি ও সন্ত্রাস নির্মূলে কাজ করতে হবে।  

এ সময় পার্বত্যমন্ত্রী আরও বলেন, পার্বত্য চট্টগ্রামসহ সারাদেশের মানুষ আগামীতে শিক্ষা, যোগাযোগ, স্বাস্থ্য, পরিবেশ ও কৃষি খামারসহ সকল উন্নয়ন কার্যক্রম অব্যাহত রাখতে চাইলে আগামীতেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। ১৯৯৬ সালে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে পার্বত্য চট্টগ্রামসহ সারা দেশের বিধবা, প্রতিবন্ধী, বয়স্ক, দুগ্ধভাতাসহ নানা ধরনের উন্নয়ন প্রকল্প গ্রহণ করে।  

তিনি বলেন, বিএনপি সব সময় মিথ্যা বলে, মিথ্যা স্বপ্ন দেখায় আর তাদের মিথ্যা স্বপ্নে পা দিলে উন্নয়ন থেমে যাবে।

অনুষ্ঠানে বান্দরবান জেলা প্রশাসনের স্থানীয় সরকারের উপ-পরিচালক মো. লুৎফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো.শাহ আলম, থানচি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো আবুল মুনসুর, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য তিংতিং ম্যা, ক্যসাপ্রু মারমা ও থানচি উপজেলা পরিষদের চেয়ারম্যান থোয়াই হ্লা মং মারমাসহ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৩
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।