ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দুই দফা দাবিতে ৯ জানুয়ারি প্রতিবাদী পদযাত্রা করবে এবি পার্টি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৩
দুই দফা দাবিতে ৯ জানুয়ারি প্রতিবাদী পদযাত্রা করবে এবি পার্টি

ঢাকা: চলমান আন্দোলন-সংগ্রামের ধারাবাহিকতায় দুই দফা দাবি আদায়ের লক্ষ্যে পদযাত্রা করবে এবি পার্টি। আগামী সোমবার (৯ জানুয়ারি) বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে কর্মসূচি শুরু হবে।

 সম্প্রতি দলের জাতীয় নির্বাহী কাউন্সিলের সভার ভিত্তিতে শনিবার (৭ জানুয়ারি) দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক্সিকিউটিভ বৈঠকে এই  প্রতিবাদী কর্মসূচি ঘোষণা করা হয়।

বৈঠকে এবি পার্টির আহ্বায়ক এএফএম সোলায়মান চৌধুরী ও সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু এই কর্মসূচি ঘোষণা করেন।

এর আগে গত ২৬ ডিসেম্বর এক সংবাদ সম্মেলনের মাধ্যমে  যুগপৎ নয়, স্বাতন্ত্র্য বজায় রেখে ‘অন্তর্বর্তীকালীন তত্ত্বাবধায়ক সরকার অথবা জাতিসংঘের তত্ত্বাবধানে নির্বাচন’ ও ‘রাষ্ট্র মেরামতে জাতীয় ঐকমত্য’র ২ দফা দাবিতে সর্বাত্মক আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেয় এবি পার্টি। সংবাদ সম্মেলন থেকে তাৎক্ষণিক ২৯ ডিসেম্বর ঢাকায় বিক্ষোভ সমাবেশের কর্মসূচি ঘোষণা করা হয়েছিল। পুলিশী বাধা সত্ত্বেও ২৯ ডিসেম্বরের কর্মসূচি সফল করায় দলের ন্যাশনাল এক্সিকিউটিভ কাউন্সিল ঢাকা অঞ্চলের সব নেতা-কর্মী ও জনগণকে সাধুবাদ জানান। পাশাপাশি তারা আগামী ৯ জানুয়ারি বেলা ১১ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে প্রতিবাদী পদযাত্রার কর্মসূচিতে সবাইকে অংশ নেওয়ার অনুরোধ জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৩
এমএইচ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad