ঢাকা, সোমবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

রাজনীতি

স্বাধীনতাবিরোধীদের মিলনমেলায় পরিণত হয়েছে বিএনপি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
স্বাধীনতাবিরোধীদের মিলনমেলায় পরিণত হয়েছে বিএনপি 

গোপালগঞ্জ: রাজনীতি করতে হলে রাজনৈতিক কর্মসূচি দিতে হবে, তবে হঠকারী সিদ্ধান্ত নিলে তারা কখনই সামনের দিকে এগিয়ে যেতে পারবে না। বিএনপি আন্দোলনের নামে কিছুই করতে পারবে না।

তারা রাস্তায় টিকে থাকতে পারে না।  

১১ জানুয়ারি বিএনপির কর্মসূচি প্রসঙ্গে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি এ কথা বলেন।  

রোববার (৮ জানুয়ারি) সকাল ১১টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

শেখ সেলিম বলেন, ৭৫’র ১৫ আগস্টের পর স্বাধীনতাবিরোধী, যুদ্ধাপরাধী আর রাজাকারদের মিলনমেলায় পরিণত হয়েছে বিএনপি। বিএনপিকে দল নয়, একটা সমিতি বলা যায়, এদের কোনো আদর্শ নেই। যে দেশের মানুষ রক্ত দেয়, সেই রক্ত কখনো বৃথা যায় না। বাংলাদেশ আর দ্বিতীয় পাকিস্তান হবে না।

শেখ সেলিম আরও বলেন, যারা রাজনীতি করবে, তাদের জনগণের কল্যাণে কর্মসূচি দিতে হয়। কিন্তু বিএনপির কর্মসূচি হলো তারেক জিয়া দেশ দখল করবে, খালেদা জিয়া ভাষণ দেবে, এটা কোনো রাজনীতি নয়। বিএনপি নির্বাচনই করতে পারবে না কারণ তাদের দলে কোনো নেতা নেই। খালেদা দিয়া ও তারেক রহমান সাজাপ্রাপ্ত।  

এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানান শেখ সেলিম এমপি। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। এসময় জেলা আওয়ামী লীগের নব নির্বাচিত কমিটির সদস্যসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।