ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

রাজনীতি

‘আর মানববন্ধন নয়, হবে দানববন্ধন’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
‘আর মানববন্ধন নয়, হবে দানববন্ধন’

ঢাকা: সরকার পক্ষের কেউ রক্ষা পাবে না বলে হুঁশিয়ারি দিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উদ্দেশে বলেছেন, সরকারের পক্ষে সাদা পোশাকে দাঁড়ান আর অন্য পোশাকে দাঁড়ান কেউ রক্ষা পাবেন না। এরপর থেকে আর মানববন্ধন নয়, হবে দানববন্ধন।

রোববার (৮ জানুয়ারি) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মানববন্ধনে তিনি এ হুঁশিয়ারি দেন।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডা. জোবাইদা রহমানের নামে গ্রেফতারি পরোয়ানা ও স্থাবর অস্থাবর সম্পত্তি বাজেয়াপ্তের প্রতিবাদে 'জিয়া মঞ্চের' পক্ষ থেকে মানববন্ধনের আয়োজন করা হয়।  

গয়েশ্বর বলেন, বাংলাদেশের লোকের জানামতে তারেক রহমানের কোনো সম্পত্তি আছে আগেও শুনিনি। এ সরকারের আদেশেই আদালতের রায় দেওয়া হচ্ছে। এ সরকারের পতন ছাড়া এ সমস্ত অবৈধ আদেশ বিচারকরা চলমান রাখবে।

আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক ফয়েজ উল্লাহ ইকবালের সভাপতিত্বে মানববন্ধনে বিএনপি'র স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর শরাফত আলী সপু, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, নির্বাহী কমিটির সদস্য আবু তালেব, জিয়া মঞ্চের দপ্তর সম্পাদক জামাল হোসেন, প্রচার সম্পাদক নাসির উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২৩
এমএইচ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।