ঢাকা, মঙ্গলবার, ২২ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

রাজনীতি

নির্বাচনে অংশ না নিলে নিবন্ধন বাতিল করা উচিত: টেপা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
নির্বাচনে অংশ না নিলে নিবন্ধন বাতিল করা উচিত: টেপা

গোপালগঞ্জ: দ্বাদশ জাতীয় নির্বাচনে দেশের ৩০০ আসনেই জাতীয় পার্টি (জাপা) নিজেদের প্রার্থী দেবে বলে জানিয়েছেন দলের প্রেসিডিয়াম সদস্য সাইদুর রহমান টেপা। কোনো দল নির্বাচনে অংশ না নিলে তাদের নিবন্ধন বাতিল করা উচিত বলেও তিনি মন্তব্য করেন।

রোববার (৮ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

টেপা বলেন, রাজনীতির শর্তই হলো নির্বাচন। রাজনীতি করার লাইসেন্স নেব অথচ নির্বাচনে অংশ নেব না, বিএনপি-জামায়াতের এমন নীতির সাথে আমরা একমত নই। তাই যারা দলের নিবন্ধন নেবে অথচ নির্বাচনে যাবে না তাদের নিবন্ধন বাতিল করা উচিত।

জাপা’র প্রেসিডিয়াম সদস্য আরও বলেন, আমরা যেমন তত্ত্বাবধায়কে বিশ্বাস করি না, তেমনি ইভিএম মেশিনে ভোটেও বিশ্বাস করি না। আগামীতে যাতে স্বাধীনতার স্বপক্ষের শক্তির সরকার ক্ষমতায় আসে এবং উন্নয়নের ধারা অব্যাহত থাকে আমরা সেজন্য অবশ্যই নির্বাচনে যাব।

এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন তার স্ত্রী ও জাতীয় যুব মহিলা পার্টির আহ্বায়ক নাজনীন সুলতানাসহ দলীয় নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।