ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দলীয় কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করবে গণফোরাম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
দলীয় কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করবে গণফোরাম

ঢাকা: আগামী ১১ জানুয়ারি বুধবার সকাল দশটা থেকে দুপুর ২টা পর্যন্ত দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে যুগপৎ আন্দোলনের অবস্থান কর্মসূচি পালন করবে গণফোরাম।

রোববার (৮ জানুয়ারি) বিকেলে গণফোরাম কেন্দ্রীয় কার্যালয়ে গণতন্ত্র পুনরুদ্ধারের যুগপৎ আন্দোলনের অবস্থান কর্মসূচি সফল করতে সভা অনুষ্ঠিত হয়।

সভায় গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বলেন, মধ্যরাতে ব্যালটে ছাপ্পা মেরে ক্ষমতা দখল করলে জনগণের প্রতি দায়বদ্ধতা থাকবে না, এটাই স্বাভাবিক। আর এই সরকার তা প্রতিনিয়ত প্রমাণ করছে। পারিপার্শ্বিক দুঃসহ অবস্থায় দেশের জনগণের নিশ্বাস নিতে যখন কষ্ট হচ্ছে তখনই এই দুর্নীতিবাজ সরকার পুনরায় বিদ্যুতের মূল্যবৃদ্ধির পাঁয়তারা করছে। গণফোরাম এই গণবিরোধী চিন্তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

গণতন্ত্র পুনরুদ্ধারের যুগপৎ আন্দোলনের অবস্থান কর্মসূচি ১১ জানুয়ারি সকাল ১০টা-দুপুর ২টা পর্যন্ত কেন্দ্রীয় কার্যালয় (ইডেন কমপ্লেক্স-২/১-এ, আরামবাগ, ১৬৭ ইনার সার্কুলার রোড, মতিঝিল, ঢাকা-১০০০) প্রাঙ্গণে প্রধান সড়কে পালন করবে গণফোরাম। নির্বাহী পরিষদের সভায় এই সিদ্ধান্ত হয় বলে জানান গণফোরাম সাধারণ সম্পাদক।

এ সময় আরও উপস্থিত ছিলেন গণফোরাম নির্বাহী সভাপতি অ্যাডভোকেট এ কে এম জগলুল হায়দার আফ্রিক, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, ছাত্র সম্পাদক সানজিদ রহমান শুভ, কেন্দ্রীয় কমিটির সদস্য আজম রুপু, কামাল উদ্দিন সুমন, আনোয়ার ইব্রাহীম, জান্নাতুল মাওয়া, মহানগর কমিটির সদস্য সাইফুল ইসলাম, আরিফা সুলতানা সুবর্ণা, ইতু হালদার, রেশমি খাতুন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২৩
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।