ঢাকা, রবিবার, ৮ আশ্বিন ১৪৩০, ২৪ সেপ্টেম্বর ২০২৩, ০৯ রবিউল আউয়াল ১৪৪৫

রাজনীতি

নেতাকর্মীদের জেলে নিলেও বিএনপির জনপ্রিয়তা কমবে না: আলাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫০ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
নেতাকর্মীদের জেলে নিলেও বিএনপির জনপ্রিয়তা কমবে না: আলাল

লালমনিরহাট: বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, দেশের ২৫ হাজার নেতাকর্মীকে গ্রেফতার  করে জেলে আটকে রাখা হয়েছে। শেখ হাসিনা ইতোমধ্যে বুঝে গেছেন, নেতাকর্মীদের জেলে রেখে বিএনপির জনপ্রিয়তা কমাতে পারবেন না।

রোববার (৮ জানুয়ারি) সন্ধ্যায় লালমনিরহাট জেলা বিএনপির উদ্যোগে সদরের পঞ্চগ্রাম ইউনিয়ন বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আলাল বলেন, রাষ্ট্রশক্তি দিয়ে বিএনপিকে ছত্রভঙ্গের যে চেষ্টা করা হয়েছে, তাতে পরাজয় আওয়ামী লীগ সরকারের হয়েছে। বিজয় হয়েছে বিএনপির। বিএনপির নেতাকর্মীদের মোকাবিলা করার জন্য প্রধানমন্ত্রীকে সব রাষ্ট্রশক্তি সঙ্গে নিয়ে নামতে হয়েছে। এটি বিএনপির জন্য এই মুহূর্তে বড় প্রাপ্তি। এই প্রাপ্তির পূর্ণতার জন্যই আমরা কিন্তু আন্দোলনে আছি।

তিনি বলেন, আওয়ামী লীগের নেতারা প্রমাণ করতে সক্ষম হয়েছেন যে, বেগম খালেদা জিয়া এবং তারেক রহমান ধরাছোঁয়ার অনেক বাইরে। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ২৫ হাজার নেতাকর্মীকে গ্রেফতার করে পুলিশ জেলখানায় রেখেছে। এতে আওয়ামী লীগ সরকারের পরাজয় হয়েছে, বিজয় হয়েছে বিএনপির।

আলাল বলেন, ১০ দফায় যে দাবি জানিয়েছি, তার বাস্তবায়ন এবং ২৭ দফা রাষ্ট্র কাঠামোর মেরামতের যে রূপরেখা আমরা দিয়েছি, তার পূর্ণাঙ্গ সফলতা আন্দোলনের সফলতার মধ্য দিয়েই অর্জন করতে পারব বলে বিশ্বাস করি।  

কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি আসাদুল হাবিব দুলুর সভাপতিত্বে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বিএনপি ঘোষিত রাষ্ট্রকাঠামো মেরামতের ওপর বক্তব্য রাখেন জেলা বিএনপির নেতারা।

বাংলাদেশ সময়: ০৮৪৫ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩ 
আরএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa