ঢাকা, শুক্রবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

রাজনীতি

ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের সভাপতি রোকন  গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের সভাপতি রোকন  গ্রেফতার

ময়মনসিংহ: ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের সভাপতি ও জেলা ছাত্রদলের সাবেক সভাপতি রোকনুজ্জামান সরকার রোকনকে গ্রেফতার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুর সোয়া ১টায় নগরের ফায়ার সার্ভিস রোডের দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. জাকির হোসেন বাবলুর বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।  

তিনি জানান, কোতোয়ালি মডেল থানার একটি মামলায় রোকনকে গ্রেফতার করা হয়েছে।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, বিগত ১৫ অক্টোবর ময়মনসিংহ বিএনপির বিভাগীয় মহাসমাবেশের দিন নগরের স্টেশন রোড এলাকায় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় একটি মামলা হয়। ওই মামলায় সম্পৃক্ততার অভিযোগে রোকনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

এদিকে এ যুবদল নেতা গ্রেফতারের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. জাকির হোসেন বাবলু।

তিনি বলেন, কোনো মামলা না থাকা সত্ত্বেও বিএনপির গণঅবস্থানের আগের দিন নেতাকর্মীদের মধ্যে আতঙ্ক সৃষ্টি করার জন্যই রোকনকে গ্রেফতার করা হয়েছে। এর আগেও বিএনপির কর্মসূচির আগের দিন দলীয় নেতাকর্মীদের গ্রেফতার করা হয়েছে। কিন্তু এসব করে বিএনপির নেতাকর্মীদের মধ্যে আতঙ্ক সৃষ্টি করা যাবে না। এতে আন্দোলনের গতি আরও বাড়বে।

এর আগে গত রোববার রাতে নগরীর স্টেশন রোড এলাকা থেকে দক্ষিণ জেলা যুবদলের সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুনকে একই মামলায় গ্রেফতার করা হয় বলে জানান মহানগর যুবদলের সভাপতি মোজাম্মেল হক টুটু।

এসময় যুবদল নেতা টুটু আরও বলেন, গ্রেফতার করে জনগণের ২৭ দফার আন্দোলন বন্ধ করা যাবে না। অবিলম্বে গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তির দাবি করছি।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।