ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সরকারের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে: অ্যাডভোকেট হাফেজ আহমেদ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
সরকারের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে: অ্যাডভোকেট হাফেজ আহমেদ

ফেনী: ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) অ্যাডভোকেট হাফেজ আহম্মেদ বলেছেন, সরকারের বিরুদ্ধে বিএনপি ও জামায়েত এবং কিছু বুদ্ধিজীবী দেশ-বিদেশে ষড়যন্ত্র করছেন। দেশের উন্নয়ন ব্যাহত করতে তারা এ ষড়যন্ত্রের পাঁয়তারা কারে যাচ্ছেন।

আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনকে ঐক্যবদ্ধ থেকে সব অপশক্তি রুখে দেওয়ার জন্য মাঠে থাকার আহ্বান জানান তিনি।

মঙ্গলবার (১০ জানুয়ারি) সকালে জেলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে  আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।  

জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এ কে শহীদ উল্লাহ খোন্দকারের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাস্টার আলী হায়দার, যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুল করিম, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক করিম উল্লাহ আজাদ, জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ তপু প্রমুখ।  

এছাড়া আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল বাশার মজুমদার তপন,  কোষাধ্যক্ষ কে বি এম জাহাঙ্গীর আলম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোস্তফা হোসেন, আই বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শাহজান সাজু, সাংগঠনিক সম্পাদক ফরিদ হাজারী ও মামুনুর রশীদ মিলন, পৌর আওয়ামী লীগের সভাপতি আইনুল কবির শামীম, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি করিম উল্লাহ, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল, জেলা যুবলীগের সভাপতি ও দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজিব, জেলা তাঁতী লীগের যুগ্ম-আহ্বায়ক অনিল নাথ, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক জিয়াউল হক, যুগ্ম আহ্বায়ক শম্ভু বৈষ্ণব, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুর করিম জাবেদ প্রমুখ।

এর আগে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে পুরাতন জেলা কারাগার সংলগ্ন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান সংসদ সদস্য (এমপি) নিজাম উদ্দিন হাজারী, জেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, সদর উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা।

এছাড়াও দিবসটি উপলক্ষে ফেনী পৌর আওয়ামী লীগের উদ্যোগে কনসার্টের আয়োজন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
এসএইচডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।