ঢাকা, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

রাজনীতি

জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠায় মাঠে নেমেছে বিএনপি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠায় মাঠে নেমেছে বিএনপি

বান্দরবান: বিএনপিকে ছাড়া এদেশে আর কোনো নির্বাচন হতে দেব না। তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা সংবিধানে সংযুক্ত করতে হবে।

জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠায় মাঠে নেমেছে বিএনপি। গণতন্ত্র হত্যাকারী আওয়ামী লীগকে আর রাষ্ট্র ক্ষমতায় থাকতে দেওয়া হবে না।

মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুরে বান্দরবান জেলা বিএনপির আয়োজনে ১০ দফা দাবি এবং রাষ্ট্র কাঠামো মেরামতের রূপরেখা বিষয়ে বিশ্লেষণমূলক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন সাবেক চিফ হুইপ ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক।  

তিনি আরও বলেন, দেশ ও দশের মঙ্গল চাইলে এই মুহূর্তে সংসদ ভেঙেদিয়ে অবিলম্বে বিএনপির ১০ দফা দাবি মেনে নিয়ে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে সব দলের অংশগ্রহণমূলক নির্বাচনের আয়োজন করতে হবে।  

ফারুক বলেন, যেখানে বিএনপি যায় সেখানেই হামলা হয় আর বিএনপির নেতাকর্মীদের নামে মামলা হয়। বিএনপির এই গণজোয়ারের ভয়ে আওয়ামী লীগ সরকার বিএনপিকে মাঠে নামতে দিচ্ছে না, কোনো মিছিল মিটিং ওসমাবেশ করতে অনুমতি দিচ্ছে না।

সাবেক চিফ হুইপ ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিনফারুক এসময় বিদ্যুৎ, জ্বালানি, গ্যাস, সার ও পানিসহ জনসেবা খাতগুলোর দাম বাড়ানোর গণবিরোধী সরকারি সিদ্ধান্ত বাতিলসহ গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার ১০ দফা দাবি সরকারকে অবিলম্বে মেনে নেওয়ার আহ্বান জানান।

বান্দরবান জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং এর সভাপতিত্বে সভায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ জাবেদ রেজা, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন তুষার, বিএনপি নেতা লুসাই মং, শাহাদাত হোসেন জনি, রিটল বিশ্বাস, আবিদুর রহমান, সেলিম রেজাসহ জেলা বিএনপি ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।