ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘বিএনপি ক্ষমতায় এলে পাচারের টাকা ফিরিয়ে আনা হবে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
‘বিএনপি ক্ষমতায় এলে পাচারের টাকা ফিরিয়ে আনা হবে’

মাদারীপুর: বিএনপি ক্ষমতায় এলে পাচারের টাকা ফেরত আনা হবে। আওয়ামী লীগের নেতারা বাংলাদেশের টাকা বিদেশে পাচার করে সুইস ব্যাংকে জমা রেখেছে।

২০২২ সালে দেশ থেকে ৮ হাজার কোটি টাকা সুইস ব্যাংকে জমা হয়েছে বলে পত্রিকায় খবর বেরিয়েছে। এই টাকা দেশের জনগণের সম্পদ। বিএনপি সরকার ক্ষমতায় এলে প্রয়োজনে আইন সংশোধন করে সেই টাকা ফিরিয়ে আনা হবে।

মঙ্গলবার (১০ জানুয়ারি) সন্ধ্যায় মাদারীপুরের শহরে বিএনপি ঘোষিত আন্দোলনের ১০ দফা ও রাষ্ট্র মেরামতের রূপরেখা সংক্রান্ত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বিএনপি নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার মাশুকুর রহমান মাশুক এ কথা বলেন।

এ সময় তিনি বলেন, ২০১৮ সালে স্বাধীন বাংলাদেশের ইতিহাসে কলঙ্কজনক অধ্যায়ের সৃষ্টি হয়। সেদিন দিনের ভোট আগের রাতে হয়েছে। আগামী নির্বাচনে সেই ইতিহাসের আর পুনরাবৃত্তি হতে দেওয়া যাবে না। বাংলার জনগণ মাঠে থেকে সব ষড়যন্ত্র প্রতিহত করবে।

মাদারীপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক সোহরাব হোসেন হাওলাদারের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট জামিনুর রহমান মিঠুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিএনপি নির্বাহী কমিটির সদস্য কাজী হুমায়ুন কবিরসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।