ঢাকা, মঙ্গলবার, ২২ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

রাজনীতি

শেখ হাসিনার হাতেই দেশ নিরাপদ: নিজাম হাজারী 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
শেখ হাসিনার হাতেই দেশ নিরাপদ: নিজাম হাজারী  নিজাম হাজারী। ফাইল ছবি

ফেনী: ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ তার কন্যা শেখ হাসিনার কাছেই নিরাপদ, অন্য কারোর হাতে জনগন নিরাপদ নয়। ’ এ কথা বলেছেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মঙ্গলবার (১০ জানুয়ারি) রাতে ফেনী সরকারি কলেজের সামনে ফেনী পৌর আওয়ামী লীগ আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন কিন্তু বাস্তবায়ন করে যেতে পারেননি। ঘাতকরা বাস্তবায়ন করতে দেয়নি। জাতির মহানায়কের সেই স্বপ্ন বাস্তবায়ন করছেন তার কন্যা শেখ হাসিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে ভালো রাখতে দেশের মানুষকে ভালো রাখতে অক্লান্ত পরিশ্রম করছেন। আমাদের সবার উচিত তাকে সহায়তা করে মিলেমিশে দেশটাকে এগিয়ে নেওয়া।

নিজাম হাজারী বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে দেশের সব মানুষ এক হয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় বসাতে হবে। এ ছাড়া বিকল্প নেই।  

সাংস্কৃতিক সংগঠক রাশেদ মাজহারের সঞ্চালনায় ফেনী পৌর মেয়র ও ফেনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন এনএসআইযয়ের ডিজি মনোয়ার হোসেন, ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান, জেলা ও দায়রা জজ এএসএম রুহুল ইমরান, জেলা পুলিশ সুপার জাকির হাসান, জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) হাফেজ আহম্মদ।  

এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ নেতারাসহ উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়র, ও ইউনিয়ন চেয়ারম্যানরা।  

দিবসটি উপলক্ষে এই সাংস্কৃতিক অনুষ্ঠানে গানের তালে সুরের ছন্দে মঞ্চ মাতিয়েছেন রকস্টার গুরু নগর বাউল খ্যাত জেমস ও মাইলসের শাফিন আহমেদ। ফেনী পাইলট স্কুল মাঠে মঙ্গলবার সন্ধ্যার পর থেকে রাত ১১টা পর্যন্ত গান-নাচে মেতে ওঠে দর্শকরা।  

খোলা আকাশের নিচে ফেনী সরকারী কলেজের ভবনের সামনেই স্থাপন করা হয়েছে ৩০ আর ৪০ ফুট বিশিষ্ট মঞ্চ। নতুন বছর আর বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের দিনে এ কনসার্ট বাড়তি মাত্রা যোগ করেছে। পুরো মাঠ কানায় কানায় পরিপূর্ণ হয়ে রাস্তা থেকেও অনেকে অনুষ্ঠান উপভোগ করে।

লাল-সবুজ মানেই বাংলাদেশ। এ উপলক্ষে ফেনী পাইলট স্কুল ও ফেনী সরকারি কলেজ লাল-সবুজের আলোকসজ্জা যেন বাংলাদেশের বিজয়কে ফুটিয়ে তুলছে। উৎসব ছড়িয়ে পড়েছে পুরো শহরে।  

বাংলাদেশ সময়: ০৮০৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
এসএইচডি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।