ঢাকা, শুক্রবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

রাজনীতি

এলডিপির গণ-অবস্থান শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৮ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
এলডিপির গণ-অবস্থান শুরু

ঢাকা: বিএনপি ঘোষিত ১০ দফার সমর্থনে ও বর্তমান সরকারের পদত্যাগের দাবিতে দলীয় কার্যালয়ের সামনে গণ-অবস্থান কর্মসূচি শুরু করেছে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি)।

বুধবার (১১ জানুয়ারি) বেলা পৌনে ১২টার দিকে রাজধানীর পূর্ব পান্থপথের বিএফডিসি সংলগ্ন দলীয় কার্যালয়ের সামনে এই গণ-অবস্থান কর্মসূচি শুরু করে রাজনৈতিক দলটি।

এর আগে সকাল থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে দলীয় কার্যালয়ের সামনে জড়ো হন এলডিপি কেন্দ্রীয় কমিটি এবং এর শাখা ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। শাখা ও অঙ্গ সংগঠনগুলোর মধ্যে রয়েছে গণতান্ত্রিক মহিলা দল, গণতান্ত্রিক যুবদল, গণতান্ত্রিক স্বেচ্ছাসেবক দল, এলডিপির ঢাকা মহানগর পূর্ব, ঢাকা মহানগর উত্তর।

কর্মসূচিতে নেতাদের বক্তব্য দেওয়ার জন্য পিকআপ দিয়ে একটি মঞ্চও তৈরি করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে দলটির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা ড. রেদোয়ান আহমেদের।

এলডিপির গণ-অবস্থান কর্মসূচিকে কেন্দ্র করে পুলিশ সদস্যদেরও সতর্ক অবস্থায় দেখা গেছে।

এদিকে সকাল সাড়ে ১০টার দিকে নয়া পল্টনে দলীয় কার্যালয়ের সামনে গণ-অবস্থান কর্মসূচি শুরু করে বিএনপি। পবিত্র কোরআন তেলওয়াতের মাধ্যমে এই গণ অবস্থান কর্মসূচি শুরু হয়।

বাংলাদেশ সময়: ১২১৭ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
এসসি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।