ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

রাজনীতি

ময়মনসিংহে গণঅবস্থান: বিএনপি নেতাকর্মীদের বহনকারী ২ বাসে ভাঙচুর 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
ময়মনসিংহে গণঅবস্থান: বিএনপি নেতাকর্মীদের বহনকারী ২ বাসে ভাঙচুর 

ময়মনসিংহ: ময়মনসিংহ বিএনপির বিভাগীয় গণঅবস্থান কর্মসূচিতে অংশ নিতে আসা নেতাকর্মীদের বহনকারী দু’টি বাসে ভাঙচুরের ঘটনা ঘটেছে।  

বুধবার (১১ জানুয়ারি) সকাল পৌনে ১১টায় ময়মনসিংহ নগরের জুবলীঘাট সড়কে কিশোরগঞ্জ থেকে আসা যাতায়াত প্রাইভেট লিমিটেড নামে দু’টি বাসে ভাঙচুর করা হয়।

 

আওয়ামী লীগ নেতাকর্মীরা এ হামলা চালিয়েছেন বলে দাবি করেছেন হামলার শিকার একটি বাসের হেলপার মো. সেলিম মিয়া।  

তিনি জানান, কিশোরগঞ্জ থেকে বিএনপি নেতাকর্মীদের নিয়ে ময়মনসিংহ শহরে এলে হঠাৎ আওয়ামী লীগ নেতাকর্মীরা হকিস্টিক ও দেশি অস্ত্র নিয়ে হামলা করেন। এসময় দু’টি বাস ভাঙচুর করে হয়। তারা আমাকে ও বিএনপির বেশ কয়েকজন নেতাকর্মীকে মারধর করেন।  

তবে এ বিষয়ে জানতে একাধিকবার যোগাযোগ করেও কোতোয়ালি মডেল থানা পুলিশের কোনো বক্তব্য জানা যায়নি।  

এদিকে নির্ধারিত সময়েই ময়মনসিংহ নগরীর হরিকিশোর রায় রোডস্থ বিএনপি কার্যালয়ের পাশের সড়কে গণঅবস্থান কর্মসূচি শুরু হয়েছে।

এতে ময়মনসিংহ বিভাগের বিভিন্ন এলাকা থেকে আসা নেতাকর্মীদের ঢলে নগরজুড়ে জনস্রোত সৃষ্টি হয়েছে।  

এ গণঅবস্থানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস‍্য নজরুল ইসলাম খান।  

এছাড়া উপস্থিত আছেন ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ‍্যাডভোকেট ফজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক ওয়ারেস আলী মামুন ও শরীফুল আলম, সাবেক এমপি শাহ নূরুল কবীর শাহীন, শাহ শহীদ সারোয়ার, নিলুফার চৌধুরী মনিসহ অনেকে।

ময়মনসিংহ মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক শফিকুল ইসলামের সভাপতিত্বে যৌথভাবে সঞ্চালক হিসেবে দায়িত্ব পালন করছেন মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ, দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলু ও উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদারসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।