ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলে মানুষ ভালো আছে’

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
‘শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলে মানুষ ভালো আছে’

ফেনী: ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই দেশের মানুষ ভালো আছে। আগামী সংসদ নির্বাচনে দেশের মানুষ বিপুল ভোটে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় এনে প্রমাণ করবেন এদেশ পরিচালনায় শেখ হাসিনার বিকল্প নেই।

 

বুধবার (১১জানুয়ারি) ফেনী জেলা ট্রাক, মিনি ট্রাক ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের ত্রিবার্ষিক সাধারণ সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

এ সময় তিনি আরও বলেন, বর্তমান সরকার শ্রমিক বান্ধব সরকার। শ্রমিকদের কথা চিন্তা করেই সরকার মহাসড়কের বিভিন্ন স্থানে বিশ্রামাগার করছে। এছাড়াও শ্রমিকদের জন্য নানা সুযোগ সুবিধা বাড়িয়েছে।  

ওই সভায় প্রধান অতিথি ছিলেন, সাবেক নৌ পরিবহন মন্ত্রী ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি শাহজাহান খান (এমপি)।  

প্রধান বক্তা ছিলেন, বাংলাদেশ সড়ক পরিবহন ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী।

সংগঠনের সাধারণ সম্পাদক আবু শাহিনের সঞ্চালনায়, সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, আঞ্চলিক শ্রম দপ্তর কুমিল্লার সহকারী পরিচালত মো. আখতারুজ্জামান, বাংলাদেশ সড়ক পরিবহন মালিত সমিতির সাধারণ সম্পাদক আবদুল মান্নান, ফেনীর পরিবহন মালিক গ্রুপ ও মালিক সমিতির সভাপতি গোলাম নবী, ফেনী জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সাধারণ সম্পাদক ও সার লাইন গ্রুপের ভাইস প্রেসিডেন্ট জাফর উদ্দিন পাটোয়ারী।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
এসএইচডি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।