ঢাকা, বুধবার, ১৫ ফাল্গুন ১৪৩০, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭ শাবান ১৪৪৫

রাজনীতি

পলাশবাড়ী উপজেলা কৃষক লীগের নেতৃত্বে মহাব্বতজান-পাপুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
পলাশবাড়ী উপজেলা কৃষক লীগের নেতৃত্বে মহাব্বতজান-পাপুল

গাইবান্ধা: গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।  

এতে মহাব্বতজান চৌধুরীকে সভাপতি ও আমিনুল ইসলাম পাপুলকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট ত্রি-বার্ষিক উপজেলা কৃষক লীগের কমিটি অনুমোদন দেন জেলা ও কেন্দ্রীয় নেতৃত্ববৃন্দ।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি ) দুপুরে পলাশবাড়ী কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে সম্মেলন উদ্বোধন করেন গাইবান্ধা জেলা কৃষক লীগের সভাপতি হাসান মাহমুদ সিদ্দিক। সম্মেলনে সভাপতিত্ব করেন মহাব্বতজান চৌধুরী।

এসময় বক্তব্য দেন- কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার (বিটু), সদস্য খন্দকার জাহাঙ্গীর আলম, কৃষিবিদ লুৎফুল বারী আল ওসমানী, আরমানুল হক পার্থ, গাইবান্ধা জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার পাল, পলাশবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ শামিকুল ইসলাম লিপন, সাবেক সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, সাধারণ সম্পাদক ও মহদীপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মণ্ডল, সহ-সভাপতি সাইফুলার রহমান চৌধুরী তোতা, উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি আশরাফুল ইসলাম তিতাস ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহজাহান।  

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা কৃষক লীগ যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম পাপুল।

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।