ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ময়মনসিংহে সাবেক ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
ময়মনসিংহে সাবেক ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাত

ময়মনসিংহ: ময়মনসিংহে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা মুহাইমিনুল হক প্রিন্সকে (২৬) ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে।  

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) ও হাসপাতালের জরুরি বিভাগের সামনে এ ঘটনা ঘটে।

এতে গুরুতর আহত প্রিন্সকে মমেক হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। ভুক্তভোগীর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন তার বন্ধু জনি দেওয়ান।  

প্রিন্স কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক। তিনি জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার সোহাগী ইউনিয়নের শামছুল ইসলামের ছেলে।  

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ ঘটনার সত‍্যতা নিশ্চিত করেছেন।

ঘটনার সময় প্রিন্সের সঙ্গে থাকা নতুন বাজার পিয়নপাড়া এলাকার বাসিন্দা রাজু দেওয়ান জানান, আমরা চার-পাঁচটি মোটরসাইকেলে হাসপাতালে চিকিৎসাধীন সড়ক দুর্ঘটনায় আহত স্বেচ্ছাসেবকলীগ নেতা সোহেল গনিকে দেখতে যাচ্ছিলাম।  
তিনি বলেন, ইমার্জেন্সি বিভাগের সামনে পৌঁছালে পেছন থেকে এসে ওয়ার্ড আওয়ামী লীগ নেতা রিপন ও মাহমুদুল হাসান জনির সঙ্গে থাকা সাত-আটজন ছেলে প্রিন্সকে মারধর করে পায়ে, পিঠে ও বুকে ছুরিকাঘাত করে চলে যান।    

মমেক ছাত্রলীগের সভাপতি অনুপম সাহা বলেন, ছাত্রলীগ নেতা প্রিন্সের অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেল স্থানান্তর করেছেন। আমি তাকে গাড়িতে তুলে দিয়েছি।  

কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বলেন, ঘটনার কারণ এখনো জানা যায়নি। পুলিশ ঘটনা তদন্ত করছে। তবে এখনো থানায় মামলা দায়ের হয়নি।  

তবে সংশ্লিষ্ট সূত্রের দাবি, এক আওয়ামী লীগ নেতাকে ওভারটেক করে মোটরসাইকেল চালিয়ে চলে যাওয়ায় তার অনুসারীরা ক্ষিপ্ত হলে তর্ক-বিতর্কের জেরে এই ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

বাংলাদেশ সময়: ০৯১৪ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad