ঢাকা, সোমবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

রাজনীতি

রিজভীর মুক্তি দাবিতে যুব জাগপার বিক্ষোভ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
রিজভীর মুক্তি দাবিতে যুব জাগপার বিক্ষোভ

ঢাকা: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ দলটির শীর্ষ নেতাদের অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছে যুব জাগপা।

শুক্রবার (১৩ জানুয়ারি) বাদ জুম্মা রাজধানীর পুরানা পল্টন মোড়ে প্রতিবাদ মিছিল শেষে যুব জাগপার সভাপতি মীর আমির হোসেন আমু বলেন, বর্তমান গায়ের জোরের সরকারের দুঃশাসনের বিষবাষ্প ভয়াবহ রূপ ধারণ করেছে।

তারা এখন জনগণের কল্যাণে কাজ না করে বিরোধী দলের নেতাকর্মীদের নিধনে লিপ্ত রয়েছে।

তিনি আরও বলেন, আজকে এক মাসের বেশি সময় ধরে মিথ্যা মামলায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী কারাবন্দী। তিনি অত্যন্ত অসুস্থ। কিন্তু তাকে জামিন না দিয়ে হয়রানি করা হচ্ছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

আমু বলেন, স্বৈরাচারী সরকারের ভয়াবহ দুঃশাসনের যাঁতাকলে দেশের মানুষ পিষ্ট হচ্ছে। তারা দেশব্যাপী লাগামহীন খুন-জখমে মেতে উঠেছে। আমি স্পষ্ট ভাষায় বলতে চাই, এ ধরনের স্বৈরাচারী আচরণ রাষ্ট্রের জন্য কল্যাণকর নয়।

এ সময় তিনি অবিলম্বে বিএনপির সিনিয়র নেতা আবদুস সালাম, রুহুল কবির রিজভী, খায়রুল কবির খোকন, শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি, যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুসহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তির দাবি জানান।

প্রতিবাদ মিছিলে উপস্থিত ছিলেন যুব জাগপার সাধারণ সম্পাদক কাওছার হামিদ, সহ-সভাপতি জুলফিকার নয়ন, সহ-সাধারণ সম্পাদক আরিফিন সিদ্দিকী ও সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
এমএইচ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।