ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

উন্নয়ন চাইলে পুনরায় আ.লীগকে ক্ষমতায় আনতে হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
উন্নয়ন চাইলে পুনরায় আ.লীগকে ক্ষমতায় আনতে হবে

বরিশাল: পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকায় সাধারণ মানুষ আজ নানা ভাতাসহ বিভিন্ন সুযোগ-সুবিধা পাচ্ছেন। এত ভাতা আগের কোনো সরকার দিতে পারেনি।

এ সরকার ক্ষমতায় থাকলে ভাতাগুলোও অব্যাহত থাকবে। তাই আগামী নির্বাচনে শেখ হাসিনার সরকারের মনোনীত নৌকার প্রার্থীকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য অনুরোধ জানাই।

শুক্রবার (১৩ জানুয়ারি) সকালে বরিশাল নগরের বান্দরোডস্থ বিআইপি কলোনির পানি উন্নয়ন বোর্ডের রেস্ট হাউসের শেখ রাসেল স্মৃতি মিলনায়তনে আয়োজিত কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, বর্তমান সরকারের আমলে টেকসই উন্নয়নগুলো সারাদেশে যেভাবে হয়েছে, এর আগে কখনও হয়নি। এ সরকার ছাড়া বাংলাদেশের উন্নয়নের চিন্তাও করা যায় না।  জনগণের ভাগ্য পরিবর্তন করে উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে শেখ হাসিনার অগ্রণী ভূমিকা রয়েছে। আর বর্তমান দেশের উন্নয়নের গতিশীলতা জনগণের কাছে দৃশ্যমান। দেশের জনগণের উন্নয়ন চাইলে পুনরায় আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

গরিব, অসহায় ও দুস্থদের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বরিশাল মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক মো. নিজামুল ইসলাম নিজাম ও যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হক খান মামুন, বরিশাল সিটি করপোরেশনের ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিল তৌহিদুল ইসলাম বাদশা, ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জাকির হোসেন ভুলু, ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হুমায়ুন কবীর, ২৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রুবেল হাওলাদার, ২৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ফরিদ আহমেদ, ২৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রুবেল হাওলাদার প্রমুখ।

এছাড়া একইদিন প্রতিমন্ত্রী তার ব্যক্তিগত তহবিল থেকে শারীরিক প্রতিবন্ধী ইউসুফ ও মো. সোহাগ নামে দুই ব্যক্তিকে দুটি রিকশা দেন।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।