ঢাকা, শুক্রবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

রাজনীতি

নিরপেক্ষ সরকার ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না: একরামুজ্জামান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
নিরপেক্ষ সরকার ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না: একরামুজ্জামান

ব্রাহ্মণবাড়িয়া: নিরপেক্ষ সরকার ছাড়া বিএনপি কোনো নির্বাচনে অংশ নেবে না বলে জানিয়েছেন দলটির চেয়ারপারসনের উপদেষ্টা এসএকে একরামুজ্জামান।  

তিনি বলেছেন, আন্দোলনের মাধ্যমে জনগণের ভোটের অধিকার প্রতিষ্ঠা, বেগম খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা হবে।

 

শনিবার (১৪ জানুয়ারি) দুপুরে জেলার নাসিরনগরে ‘সুখন ভবন’ চত্বরে নাসিরনগর উপজেলা বিএনপির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

এসএকে একরামুজ্জামান বলেন, এ সম্মেলনের মাধ্যমে দেশে গণতন্ত্র পুনরুদ্ধারের যে আন্দোলন তা আরও বেগবান হবে। তিনি বিএনপির লাখ লাখ কারাবন্দি নেতাকর্মীর মুক্তির দাবি জানান।  

অনুষ্ঠানের উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আহ্বায়ক মো. জিল্লুর রহমান।  

নাসিরনগর উপজেলা বিএনপির আহ্বায়ক মোশারফ হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে ও সদস্য সচিব আজিজুর রহমান চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক সাঈদুল হক সাঈদ, ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য জহিরুল হক খোকন ও সিরাজুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।