ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ব্রাহ্মণবাড়িয়ায় আ.লীগের তিন স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
ব্রাহ্মণবাড়িয়ায় আ.লীগের তিন স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত তিন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

শনিবার (১৪ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে এই তিন প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করে নেন।

মনোনয়নপত্র প্রত্যাহার করা প্রার্থীরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের যুগ্ন-সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক মঈন উদ্দিন মঈন ও আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ শাহজাহান আলম সাজু।

জেলা প্রশাসক ও রিটারিং অফিসার মো. শাহগীর আলম তিন প্রার্থীর প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, শুক্রবার (১৩ জানুয়ারি) কেন্দ্রীয় নির্দেশে জেলা আওয়ামী লীগের সঙ্গে প্রার্থীদের এক বৈঠকে মনোনয়নপত্র প্রত্যাহারের এ সিদ্ধান্ত নেওয়া হয়। জেলা আওয়ামী লীগের কার্যালয়ে হওয়া সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী, সাধারণ সম্পাদক আল-মামুন সরকারসহ দলের কয়েকজন সিনিয়র নেতা উপস্থিত ছিলেন।  

উল্লেখ্য, এই আসনটিতে পদত্যাগ-পরবর্তী বহিষ্কার হওয়া বিএনপির সাবেক নেতা আব্দুস সাত্তার ভূইয়া সংসদ সদস্য ছিলেন। আগামী ১ ফ্রেব্রুয়ারি শূণ্য আসনটিতে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।