ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

চাঁদাবাজি-টেন্ডারবাজি, মাস্তানি-রংবাজি বন্ধ করুন: পরশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
চাঁদাবাজি-টেন্ডারবাজি, মাস্তানি-রংবাজি বন্ধ করুন: পরশ

বাগেরহাট: যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, এখন সময় এসেছে আমাদের নিজেদেরকে পরিবর্তন করার। চাঁদাবাজি বন্ধ করতে হবে।

টেন্ডারবাজি বন্ধ করুন, মাস্তানি-রংবাজি বন্ধ করুন। মানুষকে অত্যাচার নিপীড়ন করা যাবে না। বরঞ্চ কোথায়ও অন্যায়-অবিচার দেখলে তার প্রতিবাদ করতে হবে। কথা দিচ্ছি যুবলীগের পদপদবী পেতে হলে কোনো উপঢৌকন দিতে হবে না, আর্থিক সহায়তাও লাগবে না। সুতারং আপনারা এই পবিত্র পদপদবী চাঁদাবাজি টেন্ডারবাজি অথবা অবৈধ উপার্জনের হাতিয়ার হিসেবে ব্যবহার করবেন না।

বুধবার (২৫ জানুয়ারি) দুপুরে বাগেরহাট শহরের শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে বাগেরহাট জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধনী বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফজলে শামস পরশ আরও বলেন, নিজের কথা ভাবার আগে দলের কথা ভাবতে হবে। মনে রাখতে হবে ব্যক্তির থেকে দল বড়, দলের থেকে দেশ বড়। বঙ্গবন্ধুর আদর্শই হচ্ছে দেশপ্রেম ও স্বচ্ছতার রাজনীতি। বঙ্গবন্ধুর আদর্শকে আকড়ে ধরে যুবলীগের নেতাকর্মীদের আগামী দিনের জন্য এগিয়ে যাওয়ার আহ্বান জানান সংগঠনের এই শীর্ষ নেতা।

এর আগে বেলা ৩টায় জাতীয় সংগীতের মধ্য দিয়ে বাগেরহাটে জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন শুরু হয়। সম্মেলনে যোগ দিতে সকাল থেকে জেলার বিভিন্ন এলাকা থেকে যুবলীগের নেতাকর্মীরা স্টেডিয়ামে আসতে থাকেন।  

সম্মেলন শুরুর আগেই নেতাকর্মীদের ভিড়ে শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে করা প্যান্ডেল কানায় কানায় ভরে যায়। বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা স্বতস্ফুর্তভাবে এই সম্মেলনে অংশগ্রহণ করেন।  

বাগেরহাট জেলা যুবলীগের আহ্বায়ক সরদার নাসির উদ্দিনের সভাপতিত্বে সম্মেলনের প্রধান অতিথি ছিলেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন, যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।

প্রধান অতিথির বক্তব্যে শেখ হেলাল উদ্দিন বলেন, ২০২৪ সালের নির্বাচনে বিএনপিকে এমনভাবে পরাজিত করা হবে, যে বিএনপি আর কখনও ক্ষমতায় আসতে পারবে না। আজ বিএনপির শক্তি নাই বলে জামায়াতের কর্মীদের নিয়ে মিছিল করে। একটা দল যখন পরনির্ভরশীল হয়ে যায়, তখন তাদের আর কি থাকে। আপনারা দেখেছেন শেখ হাসিনা ক্ষমতায় আসলে এই অঞ্চলের উন্নয়ন হয়। আগামী দিনে সকলকে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান বর্ষীয়ান এই নেতা।

সম্মেলনের আরও বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এসএম কামাল হোসেন, খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাউদ্দিন জুয়েল, বাগেরহাট-২আসনের সংসদ সদস্য শেখ তন্ময়, বাগেরহাট-৩ আসনের সংসদ সদস্য উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার, বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য অ্যাড. আমিরুল আলম মিলন, সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরি নিক্সন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু, সাধারণ সম্পাদক এ্যাড. ভুইয়া হেমায়েত উদ্দিন, বিসিবির পরিচালক শেখ সোহেল প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad