ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

হিংসায় বিএনপি অন্ধ হয়ে গেছে, তাই উন্নয়ন দেখে না: আনিসুল হক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
হিংসায় বিএনপি অন্ধ হয়ে গেছে, তাই উন্নয়ন দেখে না: আনিসুল হক জনসভায় আইনমন্ত্রী আনিসুল হক

ব্রাহ্মণবাড়িয়া: আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, সরকারের উন্নয়নে বিএনপির হিংসা হয়। হিংসায় তারা অন্ধ হয়ে গেছে।

অন্ধত্বের কারণে তারা সরকারের উন্নয়ন দেখতে পায় না। তারা এখনো স্বপ্ন দেখে পাকিস্তানের।  

তিনি বলেন, বিএনপি দেশকে লুটপাট করেছে। ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে আগুন সন্ত্রাস করে মানুষ হত্যা করেছে। সরকার বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করায় বিএনপির দুঃখ হয়, কষ্ট হয়। সেজন্য তারা বড় বড় কথা বলে।  

শুক্রবার (২৭ জানুয়ারি) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মেহারী ফুটবল খেলার মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। মেহারী ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন এই জনসভার আয়োজন করে।

মন্ত্রী বলেন, আমি রাষ্ট্রপতি হতে চাই না, আমি জনগণের সন্তান। জনগণের সঙ্গেই থাকতে চাই। আসন্ন নির্বাচনে আপনারা যদি মনে করেন আমাকে ভোট দেওয়া যায়, তাহলে ভোট দেবেন, অন্যথায় আপনাদের এই সন্তানকে বের করে দেবেন।  

তিনি আসন্ন নির্বাচনে মিথ্যা প্রোপাগান্ডা ছড়ানো বিএনপির নেতাকর্মীদের থেকে সাবধানে থাকতে সবার প্রতি আহ্বান জানান।  

মেহারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন মোর্শেদের সভাপতিত্ব জনসভায় বিশেষ অতিথি ছিলেন কসবা উপজেলা চেয়ারম্যান রাশেদুল কায়সার ভুইয়া জীবন, কসবা পৌর মেয়র এম জি হাক্কানী প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad